chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরাজের দুর্দান্ত সেঞ্চুরিতে বড় সংগ্রহ বাংলাদেশের

ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে আবারো ব্যাটিং মুগ্ধতা ছড়িয়েছেন মিরাজ। প্রায় ডুবে যাওয়া দলের ৮ নম্বরে ব্যাটিংয়ে নেমে সেঞ্চুরি তুলে নেন মিরাজ। ম্ম্যাচের শেষ বলে ওয়ানডে ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরি করেন তিনি। এতেই চ্যালেঞ্জিং স্কোরে পৌঁছে টাইগাররা।

 

ভারতের সামনে ২৭২ রানের চ্যালেঞ্জিং স্কোর ছুঁড়ে দিল বাংলাদেশ।
মিরাজের যোগ্য সঙ্গ দিয়েছেন দলের সাইল্যান্ট কিলার। ৪৭তম ওভারে উমরান মালিকের বলে সাজঘরে ফেরার আগে ৯৬ বলে ৭৭ রান করেন মাহমুদুল্লাহ রিয়াদ। তার উপকেটের পর ছোট কিন্তু ঝোড়ো ইনিংস খেলেন নাসুম আহমেদ। ১০ বল খেলে ১১ রানের এক দারুণ ইনিংস খেলেন নাসুম। এতেই লড়াকু স্কোর হয় টাইগারদের।

 

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ মুখোমুখি হয় বাংলাদেশ ও ভারত। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাটে নামে লিটনরা। তবে ব্যাট করতে নেমে বিপর্যয়ে পড়েছে লিটন কুমার দাসের দল।

 

মাত্র ৬৯ রানেই টাইগাররা হারায় ৬ উইকেট। বিপর্যয়ের শুরুটা হয় এনামুল হক বিজয়ের আউটের মাধ্যমে। দ্বিতীয় ওভারেই সাজঘরে ফিরেন ৯ বলে ১১ রান করা বিজয়।

 

লিটনের ব্যাটও আজ হাসেনি। ২৩ বলে মাত্র ৭ রান করে ফিরেন ভারপ্রাপ্ত অধিনায়ক। তিনে নামা নাজমুল হোসেন শান্ত আউট হন ২১ রানে। এরপর সাকিব আল হাসান ৮ ও মুশফিকুর রহীম ১২ রানে আউট হন। রানের খাতা খুলতে পারেননি আফিফ হোসেন।

 

ভারতের পক্ষে ওয়াশিংটন সুন্দর তিনটি ও মোহাম্মদ সিরাজ দুইটি উইকেট শিকার করেছেন। এ ছাড়া দুটো উইকেট নেন উমরান মালিক।

এই বিভাগের আরও খবর