chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ, আত্মহত্যার প্ররোচনার স্বামী আটক

চট্টগ্রামের মিরসরাইয়ে সাদিয়া আক্তার (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বেলা দুইটার দিকে উপজেলার আম্বাড়ীয়া গ্রাম থেকে মিরসরাই থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

এ ঘটনায় গতকাল রাতে গৃহবধুর বাবা বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মামলা করেন। এ মামলায় গতকাল রাতে সাদিয়ার স্বামী তাজুল ইসলাম ওরফে রুবেলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাদিয়া আক্তার চট্টগ্রামের সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নের বাসিন্দা খান সাহেবের মেয়ে। আজ মঙ্গলবার লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। গ্রেপ্তার রুবেল আম্বাড়ীয়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

গতকাল দুপুরে সাদিয়ার লাশ উদ্ধারের খবরে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়ায় নিহত ব্যক্তির বাবার বাড়ি পরিদর্শন করেন সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) মো. এমরান হোসেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, সাদিয়ার সঙ্গে তাজুলের বিয়ে হয় ২০১৯ সালের ৩১ ডিসেম্বর। ওই সময় সাদিয়ার বয়স ১৫ বছর হওয়ায় আইনগতভাবে বিয়ে বৈধ ছিল না। তাই উভয় পরিবারের সম্মতিতে একটি স্ট্যাম্পের মাধ্যমে চুক্তি করে ৭ লাখ টাকা দেনমোহরে সাদিয়ার সঙ্গে তাজুলের বিয়ে হয়। কথা ছিল পরবর্তী সময় বিয়ে রেজিস্ট্রি করে নেওয়া হবে। বিয়ের তিন মাস পর তাজুল কাজের সন্ধানে ওমানে চলে যান। তিন বছর পর গত ১৭ অক্টোবর তাজুল দেশে ফেরেন। দেশে ফেরার পর সাদিয়ার পরিবার তাজুলকে বিয়ে রেজিস্ট্রি করার জন্য চাপ দেয়। তবে তাজুল রেজিস্ট্রি না করে উল্টো সাদিয়ার পরিবারকে আসবাবসহ টাকার জন্য চাপ দেন। টাকার জন্য সাদিয়াকে শ্বশুরবাড়ির লোকজন মারধরও করেন বলে অভিযোগ করেছে তাঁর পরিবার।

এই বিভাগের আরও খবর