chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামেই ফিরল আড়াই বছর আগের চুরি হওয়া সেই গাড়ি

আড়াই বছর আগে চট্টগ্রাম থেকে চুরি হওয়া একটি প্রাইভেটকার হবিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আজ সোমবার সকালে হবিগঞ্জ সদরের আসেরা গ্রামের স্কুলবাড়ি এলাকা থেকে প্রাইভেটকারটি উদ্ধার করা হয়।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের চট্টগ্রাম অঞ্চলের পরিদর্শক মোহাম্মদ শরীফ চৌধুরী বলেন, দীর্ঘ চেষ্টার পর অবশেষে গাড়িটি উদ্ধার করা হয়েছে। এখন সেটি হবিগঞ্জ থেকে চট্টগ্রামে আনা হচ্ছে। মঙ্গলবার বিষয়টি আদালতে উপস্থাপন করা হবে।

জানা গেছে, ২০২০ সালের ৫ ফেব্রুয়ারি সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের একটি পেট্রলপাম্পের সামনে থেকে সাদা রঙের প্রাইভেটকারটি চুরি হয়। চুরির ঘটনায় সীতাকুণ্ড থানায় মামলা করেন গাড়ির মালিক জানে আলম। একই বছরের ১৭ ডিসেম্বর মামলাটি সিআইডিকে তদন্তের নির্দেশ দেয় আদালত।

আদালতের নির্দেশে তদন্ত শুরুর একপর্যায়ে গত বছরের জুলাইয়ে গাড়িটি হবিগঞ্জে রয়েছে বলে জানতে পারে সিআইডি। সেখানে শিশু মিয়া নামে এক ব্যক্তির কাছে রয়েছে গাড়িটি। পরে শিশু মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে ২০২১ সালের ১৬ মার্চ হবিগঞ্জ আদালতে নিলামের মাধ্যমে গাড়িটি কেনেন বলে জানান তিনি।

চলতি বছরের ২৬ জানুয়ারি প্রাইভেটকারটি চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির চট্টগ্রাম অঞ্চলের পরিদর্শক মোহাম্মদ শরীফ চৌধুরী। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে ১৩ ফেব্রুয়ারি গাড়িটি উদ্ধারের নির্দেশ দেয় আদালত।

 

এই বিভাগের আরও খবর