chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙামাটিতে আরও ১৭ জনের করোনা পজিটিভ

রাঙামাটিতে ঝড়ের গতিতে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। দুইদিন করোনা শুন্য থাকার পর একদিনেই জেলা সদরে আক্রান্ত হয়েছেন আরো ১৭ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত হলো ৪৩ জন।

মঙ্গলবার (১৯ মে) রাতে রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. মোস্তফা কামাল রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে আছেন, চক্রপাড়া-১ জন, রাজবাড়ি-১ জন, মানিকছড়ি-১ জন, দেওয়ান পাড়া-১ জন, রাঙামাটি জেনারেল হাসপাতাল-২ জন, উত্তর কালিন্দীপুর-৩ জন, রাঙ্গাপানি-১ জন, মাঝেরবস্তি-১ জন, ম্যাজিস্ট্রেট কলোনি-১ জন, রায় বাহাদুর সড়ক-৩ জন, কল্যানপুর-১ জন এবং তবলছড়ির ওমদামিয়া হিল-১ জন। এই ১৭ জনের মধ্য বেসরকারি  চিকিৎসকও আছেন।

উল্লেখ্য,  রাঙামাটি জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৩-এ। এর আগে ৬ মে সর্বপ্রথম এই জেলায় করোনা শনাক্ত হয় ৪ জনের। ওই ৪ জনের দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ আবার পর তৃতীয় রিপোর্টের জন্য পাঠানো হয়েছে। এরই মধ্যে ১২ মে ১ জন, ১৩ মে ৯ জন এবং ১৪ মে ১১ জন আক্রান্ত হয়।
এরপর ১৬ মে আক্রান্ত হয় আরো এক নার্স। কিন্তু ১৭ এবং ১৮ তারিখ আসা রিপোর্টে আর কারে আক্রান্ত হওয়ার তথ্য মেলেনি। সর্বশেষ ১৯ মে রাতে আসা রিপোর্টে পাওয়া গেল ১৭ জন আক্রান্ত হওয়ার তথ্য।

এই বিভাগের আরও খবর