chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্ত্রী হত্যা মামলায় পিরোজপুর থেকে স্বামী আটক

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের ইপিজেড এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে খুনের ঘটনায় ৪৮ ঘন্টার মধ্যে স্বামীকে পিরোজপুর থেকে আটক করা হয়েছে বলে জানায় র‌্যাব।

শনিবার (২৭ আগস্ট) দিবাগত রা ২টা ৩০ এর দিকে পিরোজপুরের ভান্ডারিয়া থানার দক্ষিণ রাজপাশা এলাকার এসকেন্দার বাড়ি থেকে তাকে আটক করা হয়।আটককৃত হলেন- পিরোজপুরের ভান্ডারিয়া থানা এলাকার রাজপাশা গ্রামের মকবুল আকনের ছেলে আলী আজগর আকন (৩৫)।র‌্যাব-৭ এবং র‌্যাব-৮ এর যৌথ অভিযানে তাকে আটক করা হয় বলে জানান, র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার।

নিহত ভিকটিম চট্টগ্রামের ইপিজেড এলাকায় একটি গার্মেন্টসে চাকরী করতেন এবং তার স্বামী আলী আজগর আকন্দ পেশায় একজন রিক্সা চালক। ইপিজেড এলাকায় একটি বাসায় তিন সন্তান নিয়ে ভাড়া থাকতেন। সংসারের বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ সবসময় যেনো লেগেই থাকতো। ২৫ আগস্ট রাত ১০টার দিকে ভিকটিমের স্বামীর সাথে কথাকাটাকাটির পর ঝগড়া হলে। এক পর্যায়ে আলী আজগর তার স্ত্রীকে মারধর করে এবং শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার বলেন,স্ত্রী হত্যাকান্ড হত্যা মামলার একমাত্র আসামি আলী আজগর আকন্দ হত্যাকান্ডের পরপর পিরোজপুর পালিয়ে যায়। পরবর্তীতে র‌্যাব-৭ অভিযান চালিয়ে আলী আজগর আকন (৩৫) কে আটক করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত তার স্ত্রীকে নির্মমভাবে হত্যার কথা স্বীকার করেছে। আটককৃতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্যে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

-চট্টলার খবর/ইফতেখার

এই বিভাগের আরও খবর