chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইপিজেডে গৃহবধূর মরদেহ উদ্ধার,স্বামী পলাতক

চট্টলা ডেস্ক: চট্টগ্রাম নগরের ইপিজেড এলাকার একটি বাসা থেকে শিরিনা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী আলী অজগর (৪৫) পলাতক রয়েছেন।

শুক্রবার (২৬ আগস্ট) দুপুরের দিকে ইপিজেডের আকমল আলী রোডের ষাট কলোনির এক রুমের একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শিরিনা আক্তার তিন কন্যা সন্তানের জননী। তার বড় মেয়ের বয়স ৭-৮ বছর। গত রাতে হঠাৎ ঘুম ভেঙে সে দেখতে পায় তার বাবা তার মাকে পাটিতে শোয়ানোর চেষ্টা করছে। সে তখন তার বাবাকে জিজ্ঞেস করে যে মায়ের কি হয়েছে। উত্তরে বাবা জানায় তার মা ঘুমিয়ে গেছে। এজন্য তাকে পাটিতে শুইয়ে দিচ্ছে। সকাল বেলা ওই অবস্থায় তার মায়ের মরদেহ পাওয়া যায়। মেয়েটি জানিয়েছে, প্রায়ই তার মাকে মারধর করতেন তার বাবা। তাই পুলিশের প্রাথমিক ধারনা নিহতের স্বামী আলী আজগরই তাকে হত্যা করে পালিয়ে গেছেন।

সিএমপির উপ-কমিশনার (বন্দর) শাকিলা সুলতানা বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই নারীর মুখে কালো কালো ফেনার মতো ছিল। আমরা ধারনা করছি তাকে বিষাক্ত কিছু খাইয়ে তার স্বামীই হত্যা করেছে। যেহেতু, তিনি সকাল থেকে পলাতক রয়েছেন। নিহতের তিন মেয়ে তাদের খালার বাসায় থাকতে চাইছে। তাই তাদের খালার বাসায় রাখা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ও নিহতের স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম শুক্রবার রাতে বলেন, আমরা গৃহবধূ শিরিনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। রাতে ভিকটিমের মা বাদী হয়ে লিখিত এজাহার দিয়েছেন। এটি হত্যা মামলা হিসেবে রেকর্ড করা হবে।

চট্টলার খবর/মআ

এই বিভাগের আরও খবর