chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পাঁচ কর্মকর্তার বদলি

চট্টলা ডেস্ক : চট্টগ্রাম শিক্ষাবোর্ডের হিসাব শাখার তিনজনসহ একযোগে ৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমিন (সরকারি কলেজ-২) স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বদলির বিষয়টি জানা যায়।

প্রজ্ঞাপনে বলা হয়, আগামী ১০ আগস্টের মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হবেন। অন্যথায় একই তারিখ অপরাহ্নে তাৎক্ষণিকভাবে অবমুক্ত মর্মে গণ্য হবেন।

বদলিকৃতদের মধ্যে হিসাবরক্ষণ কর্মকর্তা আবুল কালাম মো. ইকবাল হোসেনকে বদলি করা হয়েছে রাজশাহী কলেজে। বোয়ালখালীর স্যার আশুতোষ সরকারি কলেজে বদলি করা হয়েছে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের অডিট অফিসার মৃনাল চন্দ্র নাথকে।

তাছাড়া চট্টগ্রাম শিক্ষাবোর্ডের হিসাব ও নিরীক্ষা শাখার উপ-পরিচালক মো. তাওয়ারিক আলমকে বদলি করা হয়েছে সন্দ্বীপের সরকারি হাজী এ বি কলেজে। তাঁর জায়গায় আসছেন ঢাকা শিক্ষাবোর্ডের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমদাদ হোছাইন।

এদিকে একই আদেশে বোর্ডের সহকারী সচিব (১) মো. সাইফুদ্দিনকে গাছবাড়িয়া সরকারি কলেজে বদলি করা হয়েছে। তার স্থলাভিষিক্ত করা হয়েছে সরকারি হাজী এ বি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক বিধান দত্তকর।

তাছাড়া চট্টগ্রাম শিক্ষাবোর্ডের উপ-কলেজ পরিদর্শক মোহাম্মদ হালিমকে বদলি করা হয়েছে নোয়াখালী সরকারি কলেজে। তাঁর জায়গায় বদলি হয়ে আসছেন বান্দরবান সরকারি কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক বিজয় ভৌমিক।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর