chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হানিফ পরিবহনের সুপারভাইজারের মৃত্যু: গ্রেফতার এক

চট্টলা ডেস্ক : চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাস্থ শাহআমানত (নতুন) ব্রীজ এলাকা থেকে নুরুল ইসলাম নাহিদ (৪০) নামে হানিফ পরিবহনের এক সুপারভাইজারের মৃত্যুর রহস্য উদঘাটিত হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোহাম্মদ শওকত নামে এক ব্যক্তিকে আটক করেছে বাকলিয়া থানা পুলিশ। আজ বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে নতুন ব্রিজের বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে পুলিশ শওকতকে আটক করে।

আটক শওকতের বাড়ি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায়। সে বাকলিয়া থানাস্থ মেরিনার্স সড়কে তার একটি পুরনো তামা-লোহার সামগ্রী ক্রয়-বিক্রয়ের দোকান রয়েছে বলে জানা গেছে।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে শওকত জানায়, হানিফ বাসের সুপারভাইজার নুরুল ইসলাম নাহিদ (৪০) চাকরির পাশাপাশি বিদ্যুতের তার চুরি চক্রের সাথে জড়িয়ে পড়ে।

ঘটনার দিন ট্রান্সফরমারের তার চুরি করতে গিয়েই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাহিদের শরীর ঝলসে যায়, হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর মোহাম্মদ শওকত নামে এক তামা-লোহা সামগ্রী বিক্রেতাকে আটক করে পুলিশ।

আটক শওকতও চোর চক্রের সদস্য জানিয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম বলেন, ঘটনার দিন রাতে রাঙ্গুনিয়া উপজেলায় ট্রান্সফরমারের তার চুরি করতে গিয়ে গুরুতর আহত হয় নাহিদ।

তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নাহিদকে মৃত ঘোষণা করেন। এ ঘটনাটি তদন্ত করতে গিয়ে তথ্যপ্রযুক্তির ব্যবহারে তার সঙ্গি শওকতকে শনাক্ত করা হয়।

পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে নাহিদের মৃত্যুর রহস্যটি উদঘাটিত হয় এবং বৈদ্যুতিক তার চুরি সিন্ডিকেটের অন্যান্য সদস্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

এর আগে, আজ বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আহত অবস্থায় নেওয়ার পর পরিবহন শ্রমিক নাহিদের মৃত্যু হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর