chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পার্কিংয়ে থাকা বাসে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

নিজস্ব প্রতিবেদকঃ নগরীর বায়েজিদে পার্কিংয়ে থাকা বাসে তুলে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২০ জুন) দিনভর টানা অভিযান পরিচালনা করে অক্সিজেন, ফটিকছড়ি ও হাটহাজারী থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- গাড়িটির ড্রাইভার নুরুল আলম (৩০), হেল্পার রবিউল হক (২৩), অন্য বাসের হেল্পার মোঃ শাহজাহান (২২)।

জানা যায়, ধর্ষণের শিকার ওই তরুনী গতকাল রোববার (১৯ জুন) দুপুরে রিক্সাযোগে বায়েজিদ থানার ছিন্নমূল রাস্তা মাথা হতে অক্সিজেন মোড়ে আসেন। এসময় তার সাথে কেউ ছিলো না। রিক্সা থেকে নামার পড় ভিক্টিম অক্সিজেন মোড়ে রেলবিটে পার্শ্বে দাড়ান। সেখানে পার্কিংয়ে আগে থেকে অপেক্ষমাণ থাকা বাসের ড্রাইভার নুরুল আলম, হেল্পার রবিউল, শাহাজাহান ভিক্টিম কোথায় যাবেন সেটি জানতে চান।

উত্তরে ভিক্টিম কোর্ট বিল্ডিং যাবেন বলে তাদের জানান। পরে তারা তাকে বাসে করে কোর্ট বিল্ডিংয়ে পৌঁছে দেবে বলে গাড়িতে তুলে। এখানে উল্লেখযোগ্য ঘটনায় ব্যবহৃত বাসটি তিন নম্বর রুটের। এটি বিশ্ববিদ্যালয় টু নিউমার্কেট রুটে চলাচল করে। তাই ভিক্টিমও সরল বিশ্বাসে ফাঁদে পা দিয়ে বাসে উঠে পড়েন। পরে বাসটির চালক নুরুল আলম বাসটি চালিয়ে কেডিএসএর বিপরীত পার্শ্বে রেলবিট সংলগ্ন রাস্তার উপর আড়ালে নিয়ে যান। সেখানে বাসের দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করা হয়।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান চট্টলার খবরকে বলেন, ভিক্টিম তার সাথে ঘটে যাওয়ার নির্যাতনের কথা অক্সিজেন মোড়ে দায়িত্বে থাকা সার্জেন্টকে জানান। পরে সার্জেন্ট গাড়িসহ হেল্পার শাহজাহানকে আটক করে থানায় সোপর্দ করেন। ভিক্টিম তার চাচার বাসায় বেড়াতে এসে এমন ঘটনার শিকার হয়েছে যা অনাকাঙ্খিত। এই ঘটনায় তার স্বামী একটি মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে তিনজন আসামি আমরা গ্রেফতার করেছি।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর