chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাজির দেউরিতে যুবক খুনের আসামি আখাউড়া সীমান্তে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : বাণিজ্য মেলায় কাপড়ের স্টল বসানোকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরীর কাজির দেউরিতে ছুরিকাঘাতে খুন হওয়া যুবকের মূল খুনিকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

আজ শনিবার (১১ জুন) ভারতে পালিয়ে যাবার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম কোতোয়ালী।

গ্রেফতার ওই খুনীর নাম আবু আহম্মেদ বাবু প্রকাশ পিস্তল বাবু। সে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)র তালিকাভুক্ত ছিনতাইকারী। কিশোর গ্যাং লিডার হিসেবেও পরিচিত পিস্তল বাবু।

একটি বিশ্বস্থ সূত্রে পিস্তল বাবুকে গ্রেফতারের বিষয়টি জানা গেছে। সূত্রটি জানায়, আজ রাতের মধ্যে বাবুকে চট্টগ্রাম আনা হবে। আগামীকাল রবিবার (১২ জুন) এ বিষয়ে সিএমপি থেকে গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত বৃহস্পতিবার আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্টল বরাদ্দ নিয়ে আবু আহম্মেদ বাবু ওরফে পিস্তল বাবুর সঙ্গে মো. মঈনুদ্দিন (৩০) ও মো. মোবারক (২৭) এর কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে বাবুর ছুরিকাঘাতে চান্দগাঁও থানার পাঠান্যা গোদা এলাকার আব্দুল মাবুদের ছেলে মো. মঈনুদ্দিন খুন হন। এ সময় আরও একজন আহত হয়। আহত মো. মোবারক (২৭)। তিনি কাজীর দেউড়ি এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর