chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত ও একই ঘটনায় অন্তত আরো ১২ জন শ্রমিক আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ বুধবার (২০ এপ্রিল) সকালে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের সেগুনবাগান এলাকায় শ্রমিক বহনকারী একটি পিকআপ উল্টে গেলে হতাহতের এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন, বরিশাল জেলার বাসিন্দা মো. বশির (৭০) ও মো. আমজাদ (৪৫)। আহত ১২ জনকে উদ্ধার করে স্থানীয় চন্দ্রঘোনা খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করেছেন প্রত্যক্ষদর্শীরা।

তথ্যটি নিশ্চিত করেছেন চন্দ্রঘোনা খ্রিষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডা. প্রবীর খিয়াং। তিনি প্রত্যক্ষদর্শীদের বরাতে জানান, চট্টগ্রাম শহর থেকে ১৩ জন নির্মাণ শ্রমিক নিয়ে একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এতে পিকআপ চালকসহ ১৪ জনই গাড়ি থেকে সড়কে ছিটকে পড়ে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে খ্রিষ্টিয়ান হাসপাতালে নিয়ে আসে। তবে হাসপাতালে আনার আগেই দুজনের মৃত্যু হয়।

আহত এক নারীসহ বাকি ১২ জনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করার পাশাপাশি হাসপাতাল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনায় মামলা দায়ের করা হবে জানালেন রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মিল্কী।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর