chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শেখ হাসিনাকে কটূক্তির প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

ডেস্ক নিউজঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বি এন পি জামাতের কটূক্তি ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার  বিকালে  সাংগঠনিক সম্পাদক মোঃ সালাহউদ্দীনের উদ্যোগে নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ কলোনি মিনার চত্বরে এই প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

যুবনেতা তানভীর আহমেদের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে জালালাবাদ ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস,সদস্য ফজল আমিন, বায়েজিদ থানা স্বেচ্ছাসেবক লীগের সংগঠক শামশুদ্দিন বাদল, ইউনিট আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জসিমউদ্দীন পাটোয়ারী,ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, জুয়েল, শাহজাহান, জাভেদ পাটোয়ারী, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা ইসমাইল হোসেন সোহেল, গোলামুর রহমান মিশু, বায়েজিদ থানা যুবলীগ নেতা মো. মফিজ, বাপ্পী, গোলাম রসুল সাদ্দাম,ইউসুফ,হাবিব,এস এ ইমন, উজ্জ্বল, রাজীব, আকিব, আরমান, শুভ, সায়মন, ছোটন, করম আলী, রনি প্রমুখ বক্তব্য রাখেন। সমাবেশ ও বিক্ষোভ মিছিলে বায়েজিদ থানা আওয়ামীলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা ও দেশের বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র কঠোর হস্তে মোকাবেলায় মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মী অঙ্গীকারবদ্ধ ও দৃঢ় প্রতিজ্ঞ। চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দীন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে অতীতের মতো যে কোনো ষড়যন্ত্র চক্রান্ত মোকাবেলায় আমরা প্রস্তুত। আমাদের ঠিকানা রাজপথ,আমরা রাজপথেই সমস্ত দেশবিরোধী চক্রান্তের কঠিন জবাব দেবো।

ইহ//চখ

এই বিভাগের আরও খবর