chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিদেশী অস্ত্র ও ভারতীয় মাদকসহ গ্রেফতার ৫

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের মিরসরাইতে বিদেশী এক‌টি আ‌গ্নেয়াস্ত্র, গু‌লি ও বিপুল প‌রিমান ভারতীয় মাদক দ্রব্যসহ ৫ জনকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পু‌লিশ। মাদক ও আ‌গ্নেয়া‌স্ত্রের মূল হোতাকে খুঁজছে পুলিশ।

মঙ্গলবার মধ্যরাত থেকে বুধবার ভোররাত পর্যন্ত উপজেলার করেরহাট ইউনিয়ন কাটাগাং রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মো. রুবেল (৩০), মো. রাজু (২৪), মো. সুমন (৩৪), মো. রুবেল(১৯) ও বিবি খতিজা (২৭)।

পুলিশ জানায়, জোরারগঞ্জ সামনেরখীল ঘেরামারা আদর্শ গ্রামের বাসিন্দা মৃত মো. হারুনের ছেলে মো. রুবেলসহ তার সহযোগীদের কাছ থেকে ৫ বোতল ফেনসিডিল ও ২ বোতল ভারতীয় তৈরী হুইস্কি উদ্ধার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যমতে একই এলাকার মামুনের বাড়িতে অভিযান চালিয়ে একটি পিস্তল, ২ রাউন্ড কার্তুজ, ১৪ বোতল ভারতীয় তৈরী হি-ম্যান বিয়ার, ৪শ গ্রাম গাঁজা, উদ্ধারপূর্বক মূল মাদক কারবারি মো. মামুন (৩৪) এর স্ত্রী বিবি খতিজাকে গ্রেফতার করা হয়। তবে পুলিশের অভিযানের খবর আগে থেকে টের পেয়ে মাদক ব্যবসায়ি মো. মামুন পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হো‌সেন মামুন এসব তথ্য নিশ্চিত করে বলেন, মাদ‌কের গোপন সংবাদ পে‌য়ে আ‌মি নি‌জেই অ‌ভিযা‌ন প‌রিচালনা ক‌রি।

থানার চৌকস অ‌ফিসার এসআই সাজ্জাদ হোসেন, এসআই মামুনুর রশিদ, এএসআই এনামুল হক, এএসআই হাফিজুর রহমান, এএসআই দেলোয়ার হোসেন ও প্র‌য়োজনীয় ফোর্স স‌ঙ্গে নেওয়া হয়।

এ‌তে মাদক ও আ‌গ্নেয়াস্ত্র উদ্ধারের পাশাপাশি মাদক ও অস্ত্র বহনের অপরাধে ৫ জনকে গ্রেফতার করা হয়। তাছাড়া মূল আসামী পলাতক র‌য়ে‌ছে জানিয়ে তা‌কে গ্রেফতা‌রে চেষ্টা চলমান আছে বললেন ওসি।

তিনি বলেন, আটককৃত‌দের বিরু‌দ্ধে প্র‌য়োজনীয় মামলা রুজু পূর্বক আদাল‌তে প্রেরন করা হ‌বে।

চখ/আর এস