chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাভার্ডভ্যানের পণ্য চুরির ঘটনায় চালকসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম থেকে ঢাকায় কাভার্ডভ্যানে পণ্য নেওয়ার চুক্তি করে কৌশলে অন্যত্র বিক্রি করে চেষ্টার সময় তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র্যাব)। এসময় চুরি যাওয়া ১১ টি ফেব্রিক্স কাপড়ের রোল উদ্ধা্র করা হয়।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, মো. জাহিদুল ইসলাম (২৮), মো. শহিদ উল্যাহ (৪৭) ও আল আমিন (২৫)।

র‌্যাব জানায়, গেল ২০ ফেব্রুয়ারি চট্টগ্রাম বন্দর থেকে জেএম ট্রেডাসের মালামাল ঢাকা পৌঁছে দিতে কাভার্ডভ্যান চালক মো. জাহিদুল ইসলামের সঙ্গে চুক্তি করে। চুক্তি অনুযায়ী ৩০০ টি ফেব্রিক্স কাপড়ের রোল কাভার্ডভ্যানে করে ঢাকায় উদ্দেশ্যে রওয়ানা দেয়। কিন্তু ওইদিন জেএম ট্রেডাসের ম্যানেজার আনারুল ইসলাম র‌্যাবের কাছে কাভার্ডভ্যানের চালক ও সহযোগীদের বিরুদ্ধে মালামাল চুরির অভিযোগ করেন।

তিনি অভিযোগ করেন কাভার্ডভ্যানের চালক ও তার দুই সহযোগি কৌশলে গাড়ির পেছনে লকের সঙ্গে থাকা মালামাল সিলগালা অক্ষত রেখে ১১টি ফেবিক্স চুরি করে চট্টগ্রামের খাতুনগঞ্জ এলাকায় পাঠানোর জন্য বুকিং করছে। অভিযোগের পেয়ে র‌্যাব চট্টগ্রামের বারৈয়াহাট এলাকার এসএ পরবিহন শাখায় অভিযান চালিয়ে মালামাল বুকিং করার সময় উদ্ধার করে। উদ্ধার করা ফেব্রিক্স কাপড়ের রোলের আনুমানিক মূল্য ৪ লাখ ৯৫ হাজার টাকা বলে দাবি করে র‌্যাব।

আটক ব্যক্তিরা এর আগেও বেশ কয়েকবার মালামাল চুরি করে গোপনে বিভিন্ন জায়গায় বিক্রি করেছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা মিলেমিশে বেশ কয়েকবার মালামাল চুরি করে অন্যত্র বিক্রি করেছে বলে জানায়। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর