chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বেইলি ব্রিজ ভেঙে খাদে পড়ে ট্রাক চালকের মৃত্যু

জেলা-উপজেলা ডেস্ক : বান্দরবানের রুমায় বেইলি ব্রিজ ভেঙ্গে মালবোঝাই ট্রাকসহ খাদে পড়ে চালক নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর দেড়টার দিকে বান্দরবান-রুমা সড়কের মুরং বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ট্রাক চালকের সহকারী। তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত চালকের নাম মো. আবদুল গফুর (৪৫)। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া থানার বাজালিয়ার পুরানগর এলাকায়।

এদিকে ঘটনার পর বিচ্ছিন্ন হয়ে পড়েছে রুমা-বান্দরবান সড়ক যোগাযোগ। এর ফলে দুপাশে আটকা পড়ে বেশ কটি যানবাহন। এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রী আর চালকরা।

খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ, সড়ক বিভাগের লোকজন এবং স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে ট্রাকের ভিতর থেকে নিহতের লাশ উদ্ধার করেছে।

রোয়াংছড়ি থানার ওসি মো. আবদুল মান্নান জানান, বুধবার দুপুরে বান্দরবান থেকে চাল নিয়ে রুমায় যাবার পথে ট্রাকটি পাইক্ষ্যংঝিরির ওপর স্থাপিত বেইলি ব্রিজে উঠলে হঠাৎ করে ব্রিজের পাটাতন ভেঙে এ দুর্ঘটনা ঘটে।

তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে পুলিশের সঙ্গে উদ্ধার কাজে অংশ নেয়।

বান্দরবান সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মোসলেহ উদ্দিন চৌধুরী বলেন, বর্তমানে বাংলাদেশ সেনাবাহিনীর নির্মাণ প্রকৌশল বিভাগের (ইসিবি) তত্ত্বাবধানে সড়কের উন্নয়ন কাজ চলছে। ভেঙে যাওয়া বেইলি ব্রিজ মেরামত করে দ্রুত যানবাহন চলাচল স্বাভাবিক করার জন্য ইসিবি কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর