chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইউএসে মির্জা ফখরুলের পাঠানো চিঠি অনাকাঙ্খিত

চট্টলা ডেস্ক: আমদানি-রপ্তানি বাধাগ্রস্থসহ দেশের সুনাম ক্ষুণ্ন করতে ইউএসের বিভিন্ন ডিপাটমেন্টে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষর করা পাঠানো চিঠি অনাকাঙ্খিত বলে জানালেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ডা. হাছান মাহমুদ।

শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, রাজনৈতিক দল হিসেবে বিএনপি সরকারের কর্মকাণ্ডের গঠনমূলক সমালোচনা করতে পারে। কিন্তু বাণিজ্য বন্ধসহ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে লবিস্ট ফার্ম নিয়োগ করে দেশদ্রোহীতার পরিচয় দিয়েছে। বিএনপি ও তাদের নেতারা এই কাজে জড়িত। জনগণের ওপর আস্থা থাকলে তারা এসব কাজ করতে পারতো না।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী আরও বলেন, কয়েক বছর আগে বাংলাদেশের জিএসপি সুবিধা বন্ধ করার জন্য খালেদা জিয়া ওয়াশিংটন টাইমসে নিজের নামে নিবন্ধ লিখেছেন। তারা বিভিন্ন জায়গায় লবিস্ট নিয়োগ করেছে, তার ডকুমেন্ট আমার আইপ্যাডে সংগৃহীত আছে। বিদেশীদের কাছে চিঠি দেওয়ার কোনো প্রয়োজন নেই। জনগণ ক্ষমতার মালিক। তারা ঠিক করবে কারা ক্ষমতায় যাবে এবং কারা ক্ষমতা থেকে বিদায় নেবে।

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে দৈনিক আজাদী পত্রিকার সম্পাদক এম এ মালেক, বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের সদ্য বিদায়ী জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য ও নবনিযুক্ত জেনারেল ম্যানেজার মাহফুজা আক্তারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর