chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৯০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে প্রবীন আইনজীবী

চট্টলা ডেস্ক : ৯০ বছর বয়সে দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসেছেন কুমিল্লার প্রবীন ও বিশিষ্ট আইনজীবী পাঁচ বারের নির্বাচিত কুমিল্লা বারের সভাপতি মোহাম্মদ ইসমাইল।

কনের নাম মিনোয়ারা আক্তার (৩৭)। পাঁচ লাখ টাকা কাবিনে এই বিয়ে সম্পন্ন হয়। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে তিনি কয়েকজন আইনজীবীর উপস্থিতিতে বিয়ে করেন।

বিবাহ কাজ চলাকালে আইনজীবী মোহাম্মদ ইসমাইলের আত্বীয় স্বজনও উপস্থিত ছিলেন। বিকেলে বিয়ে সম্পন্ন হওয়ার পর তাদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

পরে কুমিল্লা বারের জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও বাংলাদেশ রুলস এন্ড পাবলিকেশন কমিটির সাবেক প্রেসিডেন্ট এড. কাইমুল হক রিংকুর নেতৃত্বে তার সহধর্মিনীসহ একটি প্রতিনিধি দল ইসমাইলের সঙ্গে কৌশল বিনিময় করে মিষ্টি মুখ করান। এসময় তার পরিবারের জন্য সকালের কাছে দোয়া চান।

কুমিল্লা আদালতের এক আইনজীবী জানান, ইসমাইল সাহেব এখনও আদালতে প্র্যাকটিস করেন। অনেক আগে তার স্ত্রী মারা গেছেন। তিনি একাকীত্ব থেকে মুক্তি পেতে বিয়ে করেছেন বলে শুনেছি।

অ্যাডভোকেট ইসমাইল হোসেন বলেন, রবিবার সন্ধ্যায় বিয়ে করেছি। আমার নতুন সহধর্মিনী ব্রাহ্মণবাড়িয়ার মেয়ে। সোমবার বাসায় এসেছি। আমাদের জন্য দোয়া করবেন।

বিয়ে নিয়ে তার ছেলেরা বলেন, আমরা সানন্দে নিজ উদ্যাগে বিবাহের কাজ সম্পাদিত করেছি।

চখ/আর এস