chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডা. মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন

জাতীয় ডেস্ক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগপত্র গ্রহণ করেছেন। আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

এর আগে সন্ধ্যায় ডা. মুরাদের পদত্যাগপত্রটি সারসংক্ষেপ আকারে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠায় মন্ত্রিপরিষদ বিভাগ।

এরপর প্রধানমন্ত্রী কাছ থেকে পদত্যাগপত্রটি ইস্যু হয়ে আজ রাতেই আবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে স্বাক্ষরের জন্য পাঠায় মন্ত্রিপরিষদ বিভাগ। রাষ্ট্রপতি স্বাক্ষর দেওয়ার পর রাতেই প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগপত্র রাষ্ট্রপতি কর্তৃক গৃহীত হয়েছে। এ পদত্যাগ অবিলম্বে কার্যকর হবে।

এর আগে দুপুর সাড়ে ১২টায় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে পদত্যাগপত্রে স্বাক্ষর করে পাঠান ডা. মুরাদ হাসান। ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি পদত্যাগ করেছেন বলে কথা উল্লেখ করা হয়।

বিকেল ৩টায় প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিন তার পক্ষে পদত্যাগপত্রটি মন্ত্রিপরিষদ সচিবের দপ্তরে জমা দেন। সচিবের পক্ষে তার একান্ত সচিব মাহমুদ ইবনে কাসেম পদত্যাগপত্রটি গ্রহণ করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর