chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে দুর্নীতি ও সন্ত্রাস প্রতিরোধ সভায় ঐক্যের ঘোষণা-এমপি দিদারের

নিজস্ব প্রতিবেদক : সীতাকুণ্ডে বাড়বকুণ্ড ইউনিয়নে সুশীল সমাজের উদ্যোগে ইউনিয়ন পরিষদ নির্বাচনোত্তর এক সভা বাড়বকুণ্ড উওর বাজার এলাকায় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ নভেম্বর) রাতে অনুষ্ঠিত সভায় সন্ত্রাস-মাদক ও দুর্নীতি প্রতিরোধে এলাকার সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়।

আলোচনা সভায় বাড়বকুণ্ড ইউনিয়নের স্থানীয়দের নিয়ে ঐক্যের ঘোষণা দেন আগত উপস্থিত রাজনৈতিক নেতারা।

সমাজ সেবক ও ব্যবসায়ী জামাল উল্লার সভাপতিত্বে বাড়বকুণ্ড ইউনিয়ন আ’লীগের সদস্য সচিব মো. আইয়ুব আলীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান দিদারুল কবির দিদার।
প্রধান বক্তা ছিলেন বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ.জে.এম মহসীন জাহাঙ্গীর।
এতে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির নেতা এ.জে.এম বেলাল উদ্দিন। বক্তব্য রাখেন, জাপা নেতা সাবেক কাউন্সিলর জহুরুল আলম, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ জসিম উদ্দিন, বেলায়েত হোসেন, মো. খোকন, ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মো. শহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা মো. সাদমান হোসন প্রমুখ।

এছাড়া বড়বকুণ্ড ইউনিয়নের বিভিন্ন শ্রেণি ও পেশার হাজার হাজার লোক এতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা বলেন, এলাকায় মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত রাখতে হলে প্রথমে গ্রামবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে। তাই মাদক, সন্ত্রাস ও দুর্নীতি প্রতিরোধে বাড়বকুণ্ড ৯টি ওয়ার্ডে কমিটি গঠন শেষে ইউনিয়ন কমিটি ঘোষণা করা হবে ।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর