chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ত্রুটি-বিচ্যুতি পেলেই ব্যবস্থা নেওয়া হবে: সিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক: নগরের জেমসেন হল পূজামণ্ডপে হামলার চেষ্টার ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর কোনো ক্রুটি-বিচ্যুতি পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

তিনি বলেন, খতিয়ে দেখা হচ্ছে। কোনো ত্রুটি বিচ্যুতি পেলেই ‘পুলিশ ওয়াজ ইন অ্যাকশন’ যাবে।

শুক্রবার (১৫ অক্টোবর) দুপুর দুইটার দিকে একদল লোক জেমসন হলে পূজামণ্ডপের গেইট ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করে একদল লোক। এর প্রতিবাদে প্রতিমা বির্সজন বন্ধ করে দিয়ে মোমিন রোডে জড়ো হতে থাকে সনাতন ধর্মালম্বীরা।

তারা স্লোগান দিয়ে ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানান। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা না থাকায় হামলার ঘটনা ঘটেছে বলে দাবি তুলেছেন বিক্ষুব্ধদের অনেকে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আন্দরকিল্লা ও চেরাগী মোডের সামনে ব্যারিকেড দিয়ে গাড়ি চলাচল বন্ধ করে দেয় পুলিশ। অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি জেএমসহ হলের সামনে সাজায়ো যান প্রস্তুত রাখা হয়। পুলিশের অবহেলা ছিল বলে দাবি করে সনাতন ধর্মালম্বীরা।

বিকেল সাড়ে চারটার দিকে ঘটনাস্থলে আসেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। তিনি পূজামণ্ডপ ঘুরে দেখেন এবং পূজা উদযাপনের সাথে সম্পৃক্তদের সঙ্গে কথা বলেন।

এসময় সিএমপি কমিশনার সাংবাদিকদের বলেন, এখানে যদি কারো কোনো ঘাটতি থাকে সেটা কঠোরভাবে দেখার জন্য বলা হয়েছে। আমাদের পক্ষ থেকেও রুটিন দায়িত্ব চলাকালে কোনো গাফিলতি থাকলে ব্যবস্থা নিয়ে থাকি।

অভিযোগের বিষয়ে তিনি আরও বলেন, আমরা সবকিছু খতিয়ে দেখছি। আমার পক্ষ থেকে বলতে পারি পুলিশের ভূমিকার কারণে খারাপ কিছু ঘটেনি। এ ঘটনায় কোনো ক্রুটি-বিচ্যুতি থাকলে পুলিশ ‘ওয়াজ ইন অ্যাকশন’ যাবে। প্রতিমা বিসর্জনের বিষয়ে কথাবার্তা চলছে।

আরকে/এমআই

এই বিভাগের আরও খবর