chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইতে হাতুড়ি দিয়ে পিটিয়ে নৈশ প্রহরী‌কে হত্যা

চুরিতে বাধা

নিজস্ব প্রতিবেদক: মিরসরাই বড় কমলদহ এলাকায় স্থানীয় একটি স’মিলের দায়িত্বরত নৈশপ্রহরীকে ‌নির্মমভা‌বে হত‌্যা ক‌রে‌ছে দুর্বৃত্তরা। চু‌রি‌তে বাধা দেওয়ায় তা‌কে হত‌্যা করা হ‌তে পা‌রে ব‌লে ধারণা কর‌ছে পু‌লিশ।

শুক্রবার (১ অক্টোবার) রাতে উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়ন বড় কমলদহ কমরআলী রাস্তার পাশে ছোটন চৌধুরীর সমিলে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে শনিবার সকাল ১১ টায় ঘটনাস্থল থেকে হাত পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহ‌তের নাম নুরুল আমিন (৫৫)। তিনি উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের বড়কমলদহ এলাকার দলিলুর রহমান বাড়ির মৃত আহম্মেদুর রহমানের ছেলে।

জানা গেছে, শুক্রবার রাতে বড়কমলদহ এলাকায় অবস্থিত ছোটন চৌধুরীর মালিকানাধীন সমিলের পানির মোটর ও ৩টি ট্রান্সফমার চুরি করার সময় নৈশপ্রহরী নুরুল আমিন বাঁধা দেয়ার চেষ্টা করে।

এ সময় তাকে তারা হাত পা বেঁধে হাতুড়ি ও গাছ দিয়ে পিটিয়ে হত্যা করে চলে যায়। শনিবার সকালে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান পিপিএম জানান, এলাকায় নুরুল আমিনের সাথে কারো ঝামেলা নেই। প্রাথমিক তদন্তে ও এলাকাবাসীর সাথে কথা বলে যতটুকু ধারণা করছি স’মিলে চুরি করতে আসা চোরের দলকে চিনে ফেলায় তাকে হাত পা বেঁধে পিটিয়ে খুন করেছে।

প্রাথ‌মিক সুরতহালে তার মাথায়, পায়ে ও কানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ( চমেক) প্রেরণ করা হয়েছে জানায় ওসি।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর