chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত চিকিৎসক ওয়াহিদুর আর নেই 

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত চমেকের তরুণ চিকিৎসক মো. ওয়াহিদুর রহমান মারা গেছেন।

দুর্ঘটনার প্রায় এক মাস পর আজ সোমবার সকালে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (ইন্না লিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)।

মো. ওয়াহিদুর রহমান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) এর জুনিয়র কনসালট্যান্ট (মেডিসিন) হিসেবে কর্তব্যরত ছিলেন।

সংসার জীবনে মো. ওয়াহিদুর রহমানের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের সেকেন্ড ব্যাচের ছাত্র ছিলেন মৃত ওয়াহিদুর রহমান। তাছাড়া তাঁর স্ত্রী সেতু সেনজুতিও আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের চিকিৎসক বলে জানা গেছে।

জানা যায়, গত ১৯ আগস্ট চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন তরুণ চিকিৎসক ওয়াহিদুর রহমান। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

তার অবস্থার অবনতি দেখে পরদিন উন্নত চিকিৎসার জন্য তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার আজগর আলী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। এরপর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এবং সর্বশেষ স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। আজ সোমবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তরুণ এ চিকিৎসকের মৃত্যু হয়।

তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফায়সাল ইকবাল চৌধুরী।

তরুণ এ চিকিৎসকের মৃত্যুতে তিনি গভীর শোক জানিয়ে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভূতি জানিয়েছেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর