chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় মৃত্যু ৬০০ ছাড়াল

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৬০০ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু হয়েছে। এসময় ৭৫৫ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে শনাক্ত হয়েছে ৯৩ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ৫২ হাজার ৭৩৬ জন।

মঙ্গলবার (২৫ মে) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, নতুন শনাক্তদের মধ্যে নগরীর ৬৪ জন এবং উপজেলায় ২৯ জন। মৃত ৪ জনই বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ হয়েছে চট্টগ্রামে মৃত্যু হয়েছে ৬০২ জনের।

জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৮ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩২১ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের শনাক্ত হয়েছে, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২১ জনের নমুনা পরীক্ষা করে ৭ জন ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ২০১ জনের নমুনা পরীক্ষা করে ২৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।
চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৭ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের ও জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৪২ জনের নমুনা পরীক্ষা করে ১০ জন এবং চট্টগ্রাম মেডিকেল সেন্টার ল্যাবে ৯ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬ নমুনা পরীক্ষা করে সবার নেগেটিভ আসে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর