chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফের করোনা আক্রান্ত হলেন বিআইটিআইডি ল্যাব প্রধান,সাথে পরিবার

তিনজনই নিয়েছেন টিকার দুই ডোজ,তবুও করোনা পজেটিভ

নিজস্ব প্রতিবেদক : করোনামুক্ত হয়েও যেন পিছু ছাড়েনি মহামারী করোনা। ভাইরাসের বিষে ফের আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) ল্যাব প্রধান ডা. শাকিল আহমদ।

তবে এবার তিনি একা নন সাথে আক্রান্ত হয়েছেন পরিবারও। তাঁর স্ত্রী শিরীন আহমেদ (৫৪) ও ডাক্তার পুত্র তৌসিফ আহমেদ (৪০) এর করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এর আগে গত বছর ২৬ মে প্রথমবার করোনা আক্রান্ত হয়েছিলেন ডা. শাকিল আহমদ।

শনিবার (৮ মে) তার স্ত্রী ও ছেলেসহ নমুনা তিনি নিজেই পরীক্ষা করিয়েছেন। নমুনা পরীক্ষায় তিনজনেরই করোনা পজিটিভ আসে। করোনা টিকার দুইটি করে ডোজ নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন ডা. শাকিল আহমেদ।

আজ রবিবার (৯ মে) নিজের ভেরিফাইড ফেসবুক ওয়ালে এক পোস্টের মাধ্যমে করোনা আক্রান্তের বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন।

তিনি ফেসবুকে লিখেছেন- ‘করোনার সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছি। অতিমারির শুরু থেকেই দিনরাত লেগে আছি করোনার সাথে। করোনাও মনে হয় আমাকে ছাড়ছে না।

আজ কয়েকদিন হালকা জ্বর, গায়ে ব্যথা, গলা ব্যাথায় ভুগছিলাম। এতো ব্যস্ততা যে তা নিয়েই অফিস করছি। দুদিন আগে আমার স্ত্রী পুত্রদেরও একই লক্ষণ দেখা দেওয়ায় আজ তাদের টেস্ট করালাম। তারা দুজনেই পজিটিভ। আৎকে উঠে নিজের টেস্টও করালাম। আমিও পজিটিভ।

অথচ গতবছর মে মাসেই আমার করোনা পজিটিভ হয়েছিল। এ বছর দুই ডোজ ভ্যাকসিন নেওয়াও শেষ করেছি। তারপরও আবার করোনা!! মনে হয় করোনা আর আমি দুজনে দুজনার হয়ে গেছি! আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। ’

চখ/আর এস

এই বিভাগের আরও খবর