chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রুনা লায়লা

দিনকে দিন করোনার ভয়াবহতা বাড়ছে।  ইতালিতে গত ২৪ ঘন্টায় ৬’শো উপরে মানুষ প্রাণ হারিয়েছে প্রাণঘাতি এ ভাইরাসে। এ ভাইরাস এখন বাংলাদেশে পৌঁছে গেছে। ইতোমধ্য একজন মারা গেছে, আক্রান্ত হয়েছেন ২০ জন । প্রাণঘাতি এ ভাইরাস যাতে আর না ছড়াতে পারে সরকার বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে।  এতে অংশ নিয়েছেন উপমহাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী রুনা লায়লাও। যুক্তরাজ্যে দেড় মাস বেড়ানোর পর ১৬ মার্চ দুপুরে দেশে ফিরেছেন সংগীতশিল্পী রুনা লায়লা। এ কারণেই রাজধানীর আসাদ অ্যাভিনিউতে নিজ বাসাতে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

জানা যায়, এ মাসের ২৭ তারিখ এবং এপ্রিলে দুটি স্টেজ শো করার কথা ছিল রুনা লায়লার। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবে এসব শো বাতিল করেছেন তিনি।

করোনাভাইরাস সম্পর্কে শুক্রবার রাতে ফেসবুকে একটি লেখা পোস্ট করেছেন রুনা লায়লা। বলেছেন, যুক্তরাজ্য থেকে ফিরে আমার নিজের শরীরে কোনো ধরনের উপসর্গ না থাকার পরও স্বেচ্ছায় পরিবার আর গৃহকর্মীদের নিয়ে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনের নির্দেশ মেনে চলছি। আমার পরিবারের অন্য সদস্য এবং স্টাফরা এই নিয়ম মেনে চলছে। সবাই একবার ভাবুন। সতর্ক থাকুন এবং সবকিছু থেকে নিজেকে নিরাপদে রাখুন, অন্যদেরও নিরাপদে রাখুন।

এই বিভাগের আরও খবর