chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ২৭৯

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে একদিনে করোনায় আক্রান্ত হয়ে চারজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন ৪৮৬ জন। গত ২৪ ঘণ্টায় এক হাজার ৮১০ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ২৭৯ জনের, নতুন শনাক্তদের মধ্যে ২০৯ জন নগরীর ও ৭০ জন উপজেলার বাসিন্দা।

শনিবার (২৪ এপ্রিল) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৪৮ হাজার ৭১৬ জনের মধ্যে ৩৯ হাজার ১০০ জন নগরীর ও ৯ হাজার ৬১৬ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

সিভিল সার্জন জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২২৬ জনের নমুনা পরীক্ষা করে ৪৯ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৪৪৯ জনের নমুনা পরীক্ষায় ৬৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ৪৬৬ জনের নমুনা পরীক্ষা করে ৩৯ জনের ও সিভাসুতে ১৫২ জনের নমুনা পরীক্ষা করে ৩৬ জনের করোনা পাওয়া গেছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১০১ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জনের ও শেভরণে ৩৩৫ জনের নমুনা পরীক্ষা করে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছ।

আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে ৪১ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের ও মেডিকেল সেন্টারে ২৩ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা ধরা পড়েছে। কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ১৭ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর