chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে একদিনে করোনায় ৭ জনের মৃত্যু, শনাক্ত ৩০২

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এসময় চট্টগ্রামের ৬টি ল্যাবে ১ হাজার ২৬ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৩০২ জনের। নতুন আক্রান্তদের মধ্যে নগরীর ২২৬ জন এবং উপজেলায় ৭৬ জন।  এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৬ হাজার ৬৮২ জন। এ পর্যন্ত করোনায় মারা গেছেন ৪৫২ জন।

শনিবার (১৭ এপ্রিল) সকালে চট্টগ্রামের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২১৭ জনের নমুনা পরীক্ষায় ৭৬ জনের ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ২৬২ জনের নমুনা পরীক্ষায় ৫০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে , চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৭০ জনের নমুনা পরীক্ষায় ৯৩ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করে ৩০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ২৫৮ জনের নমুনা পরীক্ষা করে ৪১ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৫ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এদিন শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি (আরটিআরএল) এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে  চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর