chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে একই দিনের সকাল থেকে সন্ধ্যার মধ্যেই পৃথক তিন সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৩ জন।

আজ শুক্রবার (২ এপ্রিল) সকালে নগরীর বন্দর ও ইপিজেড এবং সন্ধ্যায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলি থানা এলাকায় পৃথক দুর্ঘটনাগুলো ঘটে।

সর্বশেষ সড়ক দুর্ঘটনাটি ঘটে সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফসিল ফিলিং স্টেশনের সামনে। পণ্যবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হলে প্রাণ হারায় মোটর সাইকেল আরোহী।

নিহত হন কবির আহমেদ নামে এক পাথর ব্যবসায়ী। তিনি উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের তোয়াব আলী চেয়ারম্যান বাড়ির জামাল আহমেদের ছেলে বলে জানা গেছে।

তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ। তিনি প্রত্যক্ষদর্শীর বরাতে বলেন, ডায়মন্ড সিমেন্টের পণ্যবাহি একটি গাড়ি কবির আহমেদের মোটর সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। লাশ থানায় রয়েছে জানিয়ে ঘাতক ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে বলে জানান ওসি।

এর আগে একইদিন শুক্রবার সকালে ইপিজেড থানা এলাকায় রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় প্রাণ হারায় ইপিজেড এলাকায় এইচকেডি নামের একটি গার্মেন্টসের পরিচ্ছন্নকর্মী প্রশান্ত কুমার দাশ। তার বাড়ি সাতকানিয়া উপজেলার উত্তর কাঞ্চনায়।

এ তথ্যটি নিশ্চিত করে ইপিজেড থানার পরিদর্শক টাংপু নাথ। তিনি বলেন, বাসের ধাক্কায় আহত এক পরিচ্ছন্নকর্মীকে চমেক হাসপাতালে নেয়ার পর সে মারা যায়।

পরে পরিবারের লোকজন এসে এ ঘটনায় কোন আইনী পদক্ষেপে না যাওয়ার সিদ্ধান্তে ময়নাতদন্ত ছাড়াই লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

প্রায় একই সময়ে আরো একটি সড়ক দুর্ঘটনা ঘটে নগরীর বন্দর থানা এলাকায়। সেখানে গাড়ির ধাক্কায় নিহত হন সাইকেল আরোহী তুহিন। বন্দর থানার সল্টগোলা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

তথ্যটি নিশ্চিত করেছেন বন্দর থানার পরিদর্শক (ওসি তদন্ত) ফজলুল আজিম। তিনি বলেন সকালে অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

নিহত যুবকের পরিচয় শনাক্ত করার পর তার স্বজনদের খবর দেওয়া হয়। নিহতের পরিবারের লোকজন মামলা ও ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তরের আবেদন করায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর