chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শ্বশুর-শাশুরিকে নিয়ে হোলি উদযাপন প্রিয়াঙ্কার

ডেস্ক নিউজ: ‘হোলি রঙের উত্সব, আমার খুব ফেবারিট। আশা করছি আমরা সবাই আমাদের প্রিয়জনের সঙ্গে এই দিনটা উদযাপন করব, তবে অবশ্যই বাড়িতে! সকলকে জানাই হ্যাপি হোলি”

হোলির শুভেচ্ছা জানানোর পাশাপাশি ঠিক এভাবেই নিজের নিজের ইনস্টাগ্রাম আইডিতে পোস্ট করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। পাশাপাশি করোনা আবহে সচেতন করতেও ভোলেননি প্রিয়াঙ্কা। ঘরে থেকেই সেলিব্রেশনের পরামর্শ দেন।

টুইটারে নিজেদের ঘরোয়া হোলি সেলিব্রেশনের ঝলক ভাগ করে নিয়েছেন প্রিয়াঙ্কা ও নিক। ছবিতে দেখা যাচ্ছে, হাতে সুবিশাল পিচকারি নিয়ে নিককে জড়িয়ে পোজ দেন প্রিয়াঙ্কা। সঙ্গে তার শ্বশুর পল কেভিন জোনাস এবং শাশুড়ি ডেনিস মিলার জোনাস।

হোলির সঙ্গে সাযুজ্য রেখে সকলেই সাদা পোশাকে সেজেছিলেন, সেখানে ফুটে উঠল নীল-লাল আবিরের রঙ।

আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। সেই কারণেই গত কয়েক মাস ধরে লন্ডনে রয়েছেন তিনি।এই শো-এর এক্সিকিউটিভ প্রযোজনার দায়িত্বে রয়েছেন রুশো ব্রাদার্স।

পাশাপাশি গত সপ্তাহেই মার্কিন মুলুকে পথচলা শুরু করেছে প্রিয়াঙ্কার রেঁস্তোরা ‘সোনা’। যদিও সোনা-র উদ্বোধনী মুহূর্তের সাক্ষী সশরীরে চাক্ষুস না করায় কিছুটা হতাশ অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ভেঞ্চারের ঢালাও প্রচার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

এই বিভাগের আরও খবর