chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুই যন্ত্রশিল্পীর মৃত্যু: লরি চালক গ্রেফতার

চাওয়া হবে ৭ দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় দুই যন্ত্রশিল্পী পার্থ গুহ ও হানিফ নিহতের ঘটনায় লরি চালক আলী আক্কাস (৬৮) কে গ্রেফতার করেছে জোরারগঞ্জ হাইওয়ে থনা পুলিশ। আসামীকে নগরীর আকবর শাহ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত আলী আক্কাস কুমিল্লার নাঙ্গলকোট থানার হানু মিয়ার ছেলে।

সোমবার (১৫ মার্চ) রাত আনুমানিক ২.১৫ মিনিটে তাকে আকবর শাহ এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে চট্টলার খবরকে নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে থানার এসআই মো. সাইফুল ইসলাম।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে লরি চালক আলী আক্কাস জানান, দুর্ঘটনার সময় তিনি কিছুটা ঘুমন্ত অবস্থায় ছিলেন এবং তার বাম পাশ থেকে অতিক্রম করা অন্য একটি গাড়িকে জায়গা করে দিতে গিয়েই এই দূর্ঘটনা ঘটে। এ সময় তার গাড়িতে ব্রেক বিকল হয়ে যায় বলে জানান তিনি।’

তদন্ত অফিসার মো. সাইফুল ইসলাম চট্টলার খবরকে বলেন, পুলিশ বাদী হয়ে এ ঘটনায় একটি মামলা দায়ের করেছে এবং ৭ দিনের রিমান্ডের জন্য আবেদন করা হবে।

উল্লেখ্য, শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই এলাকায় ঢাকা থেকে কক্সবাজারগামী মাইক্রোবাসকে উল্টো দিক থেকে রাস্তা ক্রস করে একটি লরি সামনে থেকে ধাক্কা দেয়। এতে প্যাড বাদক পার্থ প্রতিম গুহ (৫০) ও পার্কাসন বাদক হানিফ আহমেদ (৪১) নিহত হন । তারা উভয়েই একটি ব্যান্ডদলের সদস্য ছিলেন। দুর্ঘটনায় গাড়িতে থাকা তরুণ সংগীতশিল্পী বিউটি খান, নন্দন, রাহাত, পাপ্পু এবং তাওহীদও মারাত্মক আহত হন। এদের মধ্যে বিউটি খানের অবস্থা এখনও সঙ্কটাপন্ন।

ইনি/চখ/নচ

এই বিভাগের আরও খবর