chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চলে গেলেন ডাঃ বাসনা মুহুরীর পিতা

নিষ্পাপ অটিজম ফাউন্ডেশন এর নির্বাহী সভাপতি ও চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রাক্তন অধ্যাপক ডাঃ বাসনা মুহুরীর পিতা অমৃতেন্দু মুহুরী পরলোকগমন করেছেন।  মৃত্যু কালে তার বয়ষ ছিল ৮৯ বছর।

গত বৃহস্পতিবার (১২ মার্চ) ভোর ৬ টা নাগাদ তিনি পরলোকগমন করেন। ওইদিন নিজ গ্রাম রাউজানের পারিবারিক শ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠান  সম্পন্ন করা হয়।  মৃত্যু কালে তিনি স্ত্রী ৩ কন্যা, ২ পুত্র সন্তান রেখে যান।

তার মৃত্যুতে, সিটি মেয়র জনাব আ.জ.ম নাছির উদ্দীন, নিউরো-ডেভেলপমেন্টাল প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট চেয়ারম্যান অধ্যাপক ডাঃ গোলাম রাব্বানী, বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত, লায়ন্স জেলা গভর্নর লায়ন মিসেস কামরুন মালেক, বি.এম.এ চট্টগ্রামের সভাপতি অধ্যাপক ডাঃ মুজিবুল হক খান, চট্টগ্রাম মেডিক্যাল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ নাসির উদ্দিন মাহমুদ, প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক ডাঃ সেলিম জাহাঙ্গির, বিএমডিসি-র প্রেসিডেন্ট প্রফেসর ডাঃ শহিদুল্লাহ, সুইড বাংলাদেশ চট্টগ্রামের নির্বাহী সচিব লায়ন আহমদ হোসেন, বিপিএ চট্টগ্রামের সভাপতি অধ্যাপক ডাঃ ঝুলন দাশ শর্মা, নিষ্পাপ অটিজম ফাউন্ডেশনের সভাপতি এম নাসিরুল হক, সাধারণ সম্পাদক প্রকৌঃ ঝুলন কুমার দাশ, শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রম চট্টগ্রাম কেন্দ্রের সভাপতি মনোজ কান্তি দে সাধারণ সম্পাদক সুব্রত বিকাশ চৌধুরী, প্রবর্তক সংঘের সম্পাদক শ্রী তিন কড়ি চক্রবর্তী, লায়ন্স ভাইস জেলা গভর্নর লায়ন আল সাদাত দোভাষ, পি.এইচ.পি ফ্যামিলির পরিচালক জনাব জহিরুল ইসলাম, লায়ন্স জেলা কেবিনেট সেক্রেটারী লায়ন জি.কে. লালা, মহানগর লায়ন্স ক্লাব প্রেসিডেন্ট লায়ন প্রকৌঃ বিপ্লব দাশ,  চট্টগ্রাম বেলভীঊ লি. রয়েল হাসপাতাল কর্তৃপক্ষ সহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।