chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আফিফের বাংলা টাইগার্সের কাছে হারল মোসাদ্দেকরা

খেলা ডেস্ক: আবুধাবিতে টি-টেন লিগে মোসাদ্দেক হোসেনের মারাঠা অ্যারাবিয়ান্সকে ৬ উইকেটে হারিয়েছে বাংলা টাইগার্স। এ জয়ে বাংলাদেশি আফিফ হোসেনের ভূমিকা ছিল ২২ রান।

মোসাদ্দেক হোসেন মারাঠা অ্যারাবিয়ান্স দলের অধিনায়ক। এই দলে আছেন বাংলাদেশের আরও দুই ক্রিকেটার-সোহাগ গাজী আর মুক্তার আলি। ।

অবশ্য আজ (৩০ জানুয়ারি) মোসাদ্দেক, সোহাগ গাজীরা ব্যাটিং করার সুযোগ পাননি। দুই ওপেনার মোহাম্মদ হাফিজ আর আবদুল শাকিরই যে পুরো ১০ ওভার খেলে দিয়েছেন মারাঠার হয়ে।

পাকিস্তানের হাফিজ ৩০ বলে ৭ চার আর ৩ ছক্কায় খেলেন হার না মানা ৬১ রানের ইনিংস। আরব আমিরাতের ওপেনার শাকির ৩০ বলে করেন অপরাজিত ৩৪ রান। মারাঠা নির্ধারিত ১০ ওভারে পায় বিনা উইকেটে ১০৩ রানের সংগ্রহ।

জবাব দিতে নেমে দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার আর জনসন চার্লসের উদ্বোধনী জুটিতে ৩ ওভারে ৩৩ রান তুলে বাংলা টাইগার্স। চার্লসের উইকেটটি নেন বাংলাদেশি পেসার মুক্তার আলি। ১১ বলে ২টি করে চার-ছক্কায় চার্লস করেন ২৩ রান।

আরেক ওপেনারকেও ফিরিয়েছেন বাংলাদেশি বোলার-অফস্পিনার সোহাগ গাজী। ১৬ বলে ২টি করে চার-ছক্কায় ৩১ রান করে গাজীকে তুলে মারতে গিয়ে পয়েন্ট অঞ্চলে ক্যাচ হয়েছেন আন্দ্রে ফ্লেচার।

এরপর দলকে জেতানোর দায়িত্ব কাঁধে তুলে নেন টাইগার অলরাউন্ডার আফিফ হোসেন আর আরব আমিরাতের চিরাগ সুরি। এর মধ্যে আফিফের ব্যাটেই ছিল বেশি ধার। ১০ বলে ১ চার আর ২ ছক্কায় ২২ রান করেন আফিফ, দল তখন জয় থেকে মাত্র ১৩ রান দূরে।

৫ রান বাকি থাকতে অষ্টম ওভারের তৃতীয় বলে রানআউট হন চিরাগ সুরিও (৭ বলে ১৯)। তবে ওই ওভারেই চার মেরে জয় নিশ্চিত করেছেন টম মুর। ইংলিশ এই ব্যাটসম্যান ২ বলে ৫ রানে অপরাজিত থাকেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর