chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ট্রাফিক পুলিশের অভিযানে ফুটপাত দখলমুক্ত

নগরীর গুরুর্ত্বপূর্ন সড়কের বেশীরভাগ ব্যবসা প্রতিষ্ঠান দোকানের সামনে ফুটপাত গুলো দখল করে ছিলো অসাধূ কিছু ব্যবসায়ীরা । কিন্তু সিএমপি ট্রাফিক পুলিশের অভিযানে পন্ড হলো ফুটপাত দখল ফুটপাত দখল করে মালামাল রেখে যারা ব্যবসা করেছিলো তারা খালি করে দিলো ফুটপাত।

মঙ্গলবার বিকালে দেখা গেছে ১০ /১২ জন একটি পুলিশের টীম মোটরবাইক নিয়ে অভিযান করেছিলো কদমতলী ধনিয়ালাপাড়া এলাকায়। যাদের মালামাল ফুটপাতে ছিলো তারা  পুলিশ আসার আগেই ফুতপাত থেকে সড়িয়ে নেয় দোকানের মালামাল।  তবে কিছু দোকানদারের মালামাল জব্দ করে ডাম্পিংয়ে পাটানো হয়। এদিকে অভিযান চলাকালে পুলিশ সার্জেন্ট দিনার বলেন, আমরা বেশ কয়েকদিন ধরে তাদেরকে বলা হয়েছে ফুটপাত খালি করতে যারা খালি করেনি তাদের মালামাল জব্দ করছি।

কমিশনার স্যারের নির্দেশে এই অভিযান পরিচালনা করছি।  তিনি বলেন, আমাদের এই অভিযান সবসময় অব্যাহত থাকবে । এব্যাপারে পুলিশ কমিশনার ট্রাফিক (উত্তর) মোস্তাক আহম্মেদ বলেন, দীর্ঘদিনের পরিকল্পনা  চট্টগ্রাম শহরের সকল রাস্তা হবে ফুটপাত দখল মুক্ত । গুরুর্ত্বপূর্ণ সড়ক গুলো ফুটপাত দখল মুক্ত হলে কমে আসবে যানজট ও সড়ক দূর্ঘটনা । আমাদের এই অভিযান চলমান থাকবে।

এই বিভাগের আরও খবর