chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গাড়ি পুড়ল ঢাকায় ,কপাল পুড়ল মহানগর যুবদলের

নিজস্ব প্রতিবেদক:  ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে গাড়ি পোড়ানোর মামলায় চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী ও সাধারণ সম্পাদক মো. শাহেদকে আসামি করা হয়েছে।  শনিবার (১৪ নভেম্বর) বিষয়টি জানাজানি হলে মহানগর বিএনপি ও এর অঙ্গ সংঘটনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনের দিন ঢাকা মহানগরের বিভিন্ন স্থানে গণপরিবহনে আগুন দেওয়ার ঘটনায় ৯ থানায় ১৩ মামলায় পাঁচ শতাধিক বিএনপির নেতা কর্মীকে আসামি করা হয়। তবে এ ঘটনায় দিন দুজনই চট্টগ্রাম ছিলেন বলে চট্টলার খবরকে জানিয়েছেন।

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী চট্টলার খবরকে বলেন, ‘গত ৫ দিন যাবৎ আমি অসুস্থ হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছি। করোনা উপসর্গ থাকায় বাসা থেকেও বের হচ্ছি না। অথচ ১২ তারিখের গাড়ি পোড়ানোর মামলায় আমাকে আসামি করা হয়েছে। আগে আওয়ামী লীগ বিএনপি নেতা-কর্মীদের গায়েবী মামলা দিত। এখন দেখছি বায়বীয় মামলা দিচ্ছে।  আল্লাহ তাদের হেদায়েত দান করুক।’

মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মো. শাহেদ চট্টলার খবরকে বলেন, আমি হচ্ছি গায়েবী মামলার উড়ন্ত আসামি। আমি এখান থেকে উড়ে গিয়ে ঢাকায় গাড়ি পুড়ে আসছি। ব্যাপারটা এমনই দাঁড়ালো। সাংগঠনিক কাজের ব্যস্তায় আমরা চট্টগ্রাম থেকেও বের হই নি। অথচ গাড়ি পোড়ানোর মামলার আসামি হলাম।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর