chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলীতে বাস সিএনজির মুখোমুখি সংঘর্ষ, আহত ২

কর্ণফুলী-আনোয়ারা সড়কে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে চালক ও যাত্রী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। ২২ এপ্রিল (সোমবার) দুপুর ১টার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার শাহমীরপুর পুলিশ ফাঁড়ির এসআই মো. আবদুল্লাহ আল নোমান। তিনি জানান, গুরুতর আহতদের তাৎক্ষণিকভাবে নাম জানা যায়নি। চিকিৎসার জন্য তাদের চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে শহরমুখী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের তেমন ক্ষতি না হলেও সিএনজি গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। সড়ক থেকে ১০-২০ হাত দুরে ছিটকে পড়ে। বাসটি পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাশের সাউথ চট্টগ্রাম হসপিটালে পাঠালেও পরে তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ২২ এপ্রিল (সোমবার)) দুপুর ১টার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শাহমীরপুর পুলিশ ফাঁড়ির আইসি এসআই মো. আবদুল্লাহ আল নোমান বলেন, ফাঁড়ির মোবাইল টিম পাঠিয়ে সিএনজি গাড়িটি রাস্তা থেকে সরানো হয়েছে। আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। সিএনজি ড্রাইভার ও কয়েজন যাত্রীর মাথায় প্রচন্ড আঘাত লেগেছে। এই ঘটনার আইনী ব‍্যবস্থা প্রক্রিয়াধীন।

চখ/ককন

এই বিভাগের আরও খবর