chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নেইমার এখন কোথায়, ফিরবেন কবে

ব্রাজিল ইউরোপে যে দুটো প্রীতি ম্যাচ খেলেছে, সেগুলোয় হয়তো খুব বেশি প্রাপ্তি নেই কোচ দরিভাল জুনিয়রের। ইংল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে কষ্টার্জিত জয়ের পর স্পেনের বিপক্ষে হারতে হারতে ড্র করেছে ৩-৩ গোলে। দুটো ম্যাচেই ব্রাজিল ভক্তরা যে দলের সেরা তারকা নেইমার জুনিয়রকে মিস করেছেন, তা যে কেউ স্বীকার করতে বাধ্য। নেইমার থাকলে হয়তো ওয়েম্বলির পর সান্তিয়ানো বার্নাব্যু থেকেও জয় নিয়ে ফিরতে পারত পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

গত বছরের ১৭ অক্টোবর। উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন নেইমার। হাঁটুতে চোট পাওয়ার পর কেঁদে কেঁদে মাঠ ছেড়েছিলেন তিনি। সেই ইনজুরির কারণে এখনও মাঠের বাইরে ৩২ বছর বয়সী ফুটবলার। এরইমধ্যে ব্রাজিলের পাশাপাশি আল হিলালের হয়েও অনেকগুলো ম্যাচ মিস করেছেন তিনি।

চোট থেকে সেরে উঠার জন্য আপ্রাণ চেষ্টা করছেন নেইমার। প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আপটেডও দেন ব্রাজিলিয়ান তারকা। ইনস্টাগ্রামের সবশেষ পোস্টে দেখা গেছে মিয়ামিতে তিনি। গোল ডটকমের খবর বলছে, মিয়ামি ওপেন দেখতে গিয়েছিলেন এই তারকা। পরে তারই কয়েকটি ছবি দেন সোশ্যাল মিডিয়ায়।

চলতি বছরের জুনে যুক্তরাষ্ট্রের মাটিতে বসবে কোপা আমেরিকার ৪৮তম আসর। ২০ জুন টুর্নামেন্ট শুরু হয়ে এর পর্দা নামবে ১৪ জুলাই। এ আসরে নেইমার যে খেলতে পারবেন না, তা আগেই জানিয়েছেন ব্রাজিলের চিকিৎসক রদ্রিগো লাসমার। গত ডিসেম্বরে গণমাধ্যমকে এই চিকিৎসক বলেন, ‘রিকভারির ক্ষেত্রে কোনো ধাপ বাদ দেয়া যাবে না।

মআ/চখ

এই বিভাগের আরও খবর