chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে অভিনব কৌশলে নারীর সর্বস্ব ছিনতাই

চট্টগ্রামের হাটহাজারীতে অভিনব কৌশলে প্রতারণার মাধ্যমে জারিয়া বেগম (৫২) নামে এক নারীর সর্বস্ব ছিনতাই করে নিয়ে গেছে প্রতারক চক্র। এই ঘটনায় ভুক্তভোগী জারিয়া বেগম মদুনাঘাট পুলিশ তদন্ত থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আজ মঙ্গলবার (১২ মার্চ) বিকালে মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক মো. মহিউদ্দিন সুমন অভিযোগ দায়েরের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে উপজেলার ১৩নং দক্ষিণ মাদার্শা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মদুনাঘাট এলাকায় সোমবার (১১ মার্চ) বিকালের দিকে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মধ্যম মাদার্শা ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ জহুর কাজী বাড়ির আবদুল আজিজের স্ত্রী জারিয়া বেগম গত সোমবার বাড়ি থেকে বের হয়ে মদুনাঘাট এলাকায় একটি ব্যাংকে টাকা উত্তোলনের জন্য যায়।

তিনি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বের হলে প্রতারক চক্রের এক সদস্য তাকে ইউপি চেয়ারম্যান যেতে বলেছেন বলে স্থানীয় সিএনজি স্টেশনে নিয়ে গিয়ে জোর করে গাড়িতে তুলেন।

গাড়িতে তুলে তার কাছে রক্ষিত ব্যাংক থেকে উত্তোলন করা নগদ ৫০ হাজার টাকা, তার পরিহিত স্বর্ণের কানের দুল, আংটি, চেইন ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে তাকে সিএনজি থেকে জোর করে নামিয়ে দিয়ে প্রতারক চক্রের সদস্যরা গাড়ি নিয়ে পালিয়ে যায়।

ইনচার্জ উপ-পরিদর্শক মো. মহিউদ্দিন সুমন বলেন, আমরা এ ঘটনায় জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় আনার জন্য কাজ করে যাচ্ছি। আশা করি খুব দ্রুত তাদের আটক করতে পারবো।

 

 

 

তাসু/চখ

এই বিভাগের আরও খবর