chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাকিব নেই ডিপিএলের প্রথম দিনেই 

দুদিন পিছিয়ে আজ সোমবার থেকে মাঠে গড়াচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) এবারের আসর। উদ্বোধনী দিনেই ভিন্ন ভিন্ন ম্যাচে মাঠে নামছে গত মৌসুমের চ্যাম্পিয়ন আবাহনী এবং রানার্স আপ শেখ জামাল ধানমন্ডি ক্লাব। একইদিনে খেলছে জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালের দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

ডিপিএলের প্রথম দিনের সবচেয়ে বড় খবরের জন্ম দিয়েছেন সাকিব আল হাসানই। দুদিন আগেই মিরপুরে সন্তানদের নিয়ে সময় কাটিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। তবে ডিপিএলের প্রথম ম্যাচে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমির বিপক্ষে একাদশে নেই সাকিব। শেখ জামালের হয়ে সাকিব আল হাসান চুক্তি করলেও প্রথম ম্যাচে তাকে ছাড়াই নামতে হচ্ছে।

গুঞ্জন আছে ব্যক্তিগত কারণে এই ম্যাচ মিস করছেন সাকিব। এমনকি দ্বিতীয় রাউন্ডের ম্যাচেও তাকে পাওয়া নিয়ে আছে সংশয়। যেখানে তাদের খেলতে হবে শাইনপুুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে।

সাকিবকে ছাড়া খেলতে নেমে খুব একটা সমস্যায় অবশ্য পড়তে হয়নি শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে। স্পিনার টিপু সুলতানের ৪ উইকেট শিকারের দিনে প্রতিপক্ষ গাজী টায়ার্স ক্রিকেট অ্যাকাডেমিকে মাত্র ১৬৭ রানেই আটকে দিয়েছে তারা। দুই উইকেট নিয়েছেন রিপন মন্ডল। একটি করে উইকেট পেয়েছেন শফিকুল, আরিফ ও সাইফ।

গাজী টায়ার্সের হয়ে একমাত্র উল্লেখযোগ্য ইনিংস খেলেছেন আশিকুর রহমান শিবলী। মাত্রই যুব বিশ্বকাপ খেলে আসা এই ওপেনার ব্যাট হাতে করেছেন  ৮৯ রান। তবে অপরপ্রান্তে যোগ্য কাউকে না পাওয়ায় সেঞ্চুরি পাওয়া হয়নি তার।  শিবলী ছাড়া দুই অঙ্কের ঘরে রান করতে পেরেছেন মোটে দুজন। আরেক ওপেনার ইফতি করেছেন ৩১ রান। জুবারুলের ব্যাট থেকে এসেছে ১০ রান।

 

 

মআ/চখ

এই বিভাগের আরও খবর