chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

উখিয়ায় অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, নিহত ১

কক্সবাজার জেলার উখিয়া উপজেলায় অটোরিকশার পেছনে ট্রাকের ধাক্কায় মৌলভী ইদ্রিস (৪৭) নামে এক রোহিঙ্গা নিহত ও গুরুতরভাবে আহত হয়েছে আরও ৫ জন।

বুধবার (৬ মার্চ) সকাল ১১টায় উপজেলার কুতুপালং এমএসএফ হাসপাতালে সামনে এ ঘটনা ঘটে।

নিহত মৌলভী ইদ্রিস উখিয়ার ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এ-৫ ব্লকের বাসিন্দা সৈয়দ আহমদের ছেলে। আহতরা হলেন- খায়রুল বাশার (৪০) উখিয়ার পালংখালী ইউনিয়নের ঘোনারপাড়ার বাসিন্দা আব্দুস ছালামের ছেলে, নুরুল আমিন (৫০) উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প -১ ইস্টের বাসিন্দা আব্দুল বাশারের ছেলে, কলিম উল্লাহ (২০) একই রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা নুরুল আমিনের ছেলে, রহিমা খাতুন (৫০) উখিয়ার ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা অলি আহাম্মদের স্ত্রী ও নুর হাসিম (১২) অলি আহমদের ছেলে।

শাহপরীর দ্বীপ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক নাজমুল হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন বলেন, একটি অটোরিকশা করে কুতুপালং বাজার-বালুখালী যাওয়ার পথে পেছন দিক থেকে একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এ সময় পথচারী মৌলভী ইদ্রিস গুরুতর আহত হয়। তাৎক্ষণিক পাশে থাকা এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। দুঘর্টনা কবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর