chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙামাটিতে জালিয়াতি করে প্রতারণার অভিযোগে গ্রেফতার ১

রাঙামাটি জেলা শহরে পাসপোর্ট, জাতীয় পরিচয়পত্র ও বিভিন্ন প্রতিষ্ঠানের সার্টিফিকেট জালিয়াতি করে প্রতারণার অভিযোগে নুরুজালাল মুন্না (৩১) নামে এক যুবককে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে জেলা শহরের ভেদভেদী বাজার মিনি সুপার মার্কেটে সাইফুল আইটি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকালে রাঙামাটি জেলা পুলিশ সুপারের কার্যালয় প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

গ্রেফতার নুরুজালাল মুন্না রাঙামাটি মৌজার শিমুলতলী এলাকার মো. শাহাজাহানের ছেলে ও সাইফুল আইটি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টারের মালিক।

বিজ্ঞপ্তিতে জানা যায়, দীর্ঘদিন ধরেই মুন্না ইলেকট্রনিক্স ডিভাইস ও কম্পিউটারের অপব্যবহার করে পাসপোর্ট, জাতীয় পরিচয়পত্র, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মক্ষেত্রের আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স, সীল মোহরসহ বিভিন্ন প্রকার সার্টিফিকেট জাল করে জনসাধারণের সঙ্গে প্রতারণা চালিয়ে আসছিল। ঘটনার খবর পেয়ে প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।

এ সময় তার কাছ থেকে জাল জাতীয় পরিচয়পত্র, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মক্ষেত্রের আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স, জাল-জালিয়াতির কাজে ব্যবহৃত কম্পিউটার ও ইলেকট্রনিক্স ডিভাইস জব্দ করা হয়।

কোতোয়ালি থানার ওসি মুহাম্মদ আলী বলেন, গ্রেফতার আসামিকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়। আজ বুধবার আদালতে তোলা হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর