chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শুরু হল চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্ট

চট্টগ্রামের বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে শুরু হয়েছে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্ট। কেএসআরএম এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত এ টুর্নামেন্ট ৪টি গ্রুপে ১২টি দলের অংশগ্রহণে চলবে ১৮ থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরেআলম মিনা এ কাবাডি টুর্নামেন্ট উদ্বোধন করেন।

ডিআইজি নুরেআলম মিনা প্রধান অতিথির বক্তব্যে বলেন, গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলা হলেও পৃষ্ঠপোষকতার অভাবে হারিয়ে যেতে বসেছে দেশের জাতীয় খেলা কাবাডি। তাই টুর্নামেন্ট আয়োজন করার জন্য কাবাডিকেই বেছে নেওয়া হয়েছে।

তিনি বলেন, দেশে অন্য খেলাগুলোর আয়োজন নিয়মিত হয়ে আসছে। কিন্তু কাবাডির আয়োজন খুবই নগন্য। তাই বাংলাদেশ পুলিশ এ আয়োজন করেছে। এটি আমাদের জাতীয় খেলা। আমরা চাই এ খেলার চর্চা আরও বাড়ুক। পাশাপাশি ঐতিহ্য ফেরাতে কাবাডিতে প্রয়োজন পৃষ্ঠপোষকতা। এ আয়োজনে সব ধরনের সহযোগিতা করছে বিকেএসপি। আর্থিক সহযোগিতা দিয়েছে কেএসআরএম। এ স্পন্সর প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

উদ্বোধনী অনুষ্ঠানের গেস্ট অফ অনার কেএসআরএম’র উপ ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান বলেন, জেলা পুলিশের সঙ্গে আমাদের হৃদ্যতা অনেকদিনের। আমার অপেক্ষায় থাকি পুলিশের সঙ্গে কাজ করার। এমন সুযোগ দেওয়ার জন্য পুলিশের প্রতি কৃতজ্ঞতা।

অনুষ্ঠানে অতিরিক্ত ডিআইজি প্রবীর কুমার রায়’র সভাপতিত্বে আরোও উপস্থিত ছিলেন কেএসআরএম এর গণমাধ্যম ও জনসংযোগ উপদেষ্টা মিজানুল ইসলাম, উপ ব্যবস্থাপক মনিরুজ্জামান রিয়াদসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর