chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ৩০ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

চট্টগ্রামের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৩০ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর কাপ্তাই রাস্তার মাথা, বালুর টাল, অক্সিজেন, একে খান, অলঙ্কার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সন্ধ্যায় নগরীর চাঁন্দগাঁওস্থ র‌্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিং-এ র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব আলম এ তথ্য জানান।

অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব আলম বলেন, নগরীর বিভিন্ন এলাকায় ব্যস্ততম স্টেশনে একাধিক সংঘবদ্ধ সিন্ডিকেট বাস, ট্রাক, সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন যানবাহন থেকে গণহারে চাঁদাবাজি করে আসছিল। এর মধ্যে শুধু কাপ্তাই রাস্তার মাথা এলাকা থেকে চাঁদাবাজ সিন্ডিকেট মাসে ৪০ লাখ টাকা চাঁদাবাজি করে।

তিনি আরো বলেন, এই চাঁদাবাজ চক্রকে ধরতে সকাল থেকে র‌্যাবের একাধিক টিম মাঠে নামে। এই অভিযানে নগরীর কাপ্তাই রাস্তার মাথা, বালুর টাল, অক্সিজেন, একে খান, অলঙ্কার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩০ চাঁদাবাজকে হাতেনাতে ধরা হয়। পরে তারা তাদের গডফাদারদের নামও প্রকাশ করেছে। এই গডফাদারদের গ্রেপ্তারেও র‌্যাবের অভিযান চলমান আছে।

র‌্যাব অধিনায়ক বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। চাঁদাবাজদের বিরুদ্ধে চলমান এই অভিযান অব্যাহত থাকবে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর