chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মেসি না খেলায় টাকা ফেরত চাইল হংকং

হংকং স্টেডিয়ামের গ্যালারি সেদিন কানায় কানায় পরিপূর্ণ হয়েছিল। টিকিটের আকাশছোঁয়া দাম উপেক্ষা করেও মানুষ এসেছিল। কিন্তু তাদের সকল উচ্ছ্বাসে পানি ঢেলে দিয়েছে ইন্টার মায়ামি। যার খেলা দেখতে হংকংবাসীর এমন উন্মাদনা, সেই লিওনেল মেসিকে যে মাঠে এক মিনিটের জন্য নামানো হয়নি।হংকং একাদশের বিপক্ষে গতকাল রবিবার (৪ ফেব্রুয়ারি) ৪-১ গোলে জিতেছে ইন্টার মায়ামি। তবে, ম্যাচে মেসিকে না খেলানোয় আয়োজক টেটলার এশিয়ার ওপর চটেছে হংকং সরকার। আয়োজকদের দেওয়া অনুদানের টাকা কেটে রাখার ঘোষণা দিয়েছে দেশটির সরকার।  

আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) এমন খবরই প্রকাশ করেছে ব্রিটিশ গণমাধ্যম দ্য টেলিগ্রাফ।

প্রাক-মৌসুম প্রস্তুতিতে এশিয়া সফরে আসবে মায়ামি। সুযোগ কাজে লাগিয়ে হংকংয়ে একটি ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত টেটলার এশিয়া গ্রুপ। হংকং সরকারের অনুমতিও নেয় তারা। সরকারের পক্ষ থেকে শর্ত ছিল মেসি যাতে খেলে, সেটি নিশ্চিত করা। আর্জেন্টাইন তারকা অনেকদিন থেকেই ছোটখাটো চোটে পড়ে আছেন।

মেসি চোটগ্রস্ত, যে কারণে কিছুক্ষণের জন্য হলেও তাকে মাঠে চাওয়ার শর্ত দেওয়া হয়েছিল। আয়োজক ও মায়ামি, দুপক্ষই এটি মেনে নেয়। ম্যাচের দিন দেখা যায় এর উল্টোটা। মেসিকে এক মিনিটের জন্যও মাঠে নামায়নি মায়ামি। ৩৮ হাজার দর্শক ধারণক্ষমতার হংকং স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ ছিল ক্ষুদে জাদুকরের জাদুকরী মুহূর্ত দেখতে।

সেটি আর হয়ে ওঠেনি। পুরোটা সময় বেঞ্চে বসেই কাটান মেসি। দর্শকরা এক পর্যায়ে মেজাজ হারিয়ে চিৎকার করতে থাকে—টিকিটের অর্থ ফেরত চাই বলে। ম্যাচ শেষে হংকং সরকারও টেটলার ওপর ক্ষোভ প্রকাশ করে এবং অনুদানের অর্থ কেটে রাখার কথা বলে।

 

 

 

 

 

তাসু/চখ

এই বিভাগের আরও খবর