chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনন্দে ভাসছেন আলিয়া ভাট

এবারে ফিল্মফেয়ারে বাজিমাত করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দুজনই পেয়েছেন সেরা অভিনয়শিল্পীর পুরস্কার। যদিও রণবীরের পুরস্কার নিয়ে প্রশ্ন উঠেছে। শাহরুখকে অ্যাওয়ার্ড না দিয়ে কেন রণবীরকে দেওয়া হলো।

যদিও অ্যানিমেল চলচ্চিত্রে রণবীর নিজেকে ভেঙেচুড়ে নতুনভাবে প্রকাশ করেছেন। কিন্তু এই চরিত্র নিয়েও সামাজিক মাধ্যমে কম কথা হয়নি, এখনো হচ্ছে। কিন্তু এটা নিয়ে যে মোটেও মাথা ঘামাচ্ছেন না আলিয়া ভাট সেটা বোঝা গেল এরইমধ্যে সাক্ষাৎকারে দেওয়া এক প্রশ্নের উত্তরে।

‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র জন্য ভারতের অস্কার খ্যাত এই পুরস্কার পেয়ে আলিয়া বলছেন, ‘প্রতিবারের চেয়ে এবারের পুরস্কারটি আমার জন্য স্পেশাল। এর কারণ হচ্ছে, আমি ও রণবীর দুজনে একসঙ্গে পুরস্কৃত হয়েছি। ফিল্মফেয়ারের ইতিহাসে এর আগে এমনটি হয়েছে বলে আমার জানা নেই। যদি না হয়ে থাকে তাহলে আমরা ইতিহাস গড়েছি। আমি খুবই আনন্দিত। আমাদের এই অর্জনে ভাট ও কাপুর পরিবার গর্বিত।’ সেরা অভিনেত্রীর পুরস্কারজয়ী আলিয়া ভাট ছাড়া এই তালিকায় মনোনয়ন পেয়েছিলেন ভূমি পেডনেকর (থ্যাংক ইউ ফর কামিং), দীপিকা পাড়ুকোন (পাঠান), কিয়ারা আদভানি (সত্য প্রেম কি কথা), রানি মুখার্জি (মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে), তাপসি পান্নু (ডানকি)।

আলিয়া নিজের পুরস্কারপ্রাপ্তির বিষয়েও প্রত্যাশা করেছিলেন। কিন্তু নিশ্চিত ছিলেন না, যেমনটা সবার আকাক্সক্ষা থাকে। ঠিকই তেমনই আর কি। আলিয়া বললেন, ‘এবারের ফিল্মফেয়ার পুরস্কারটি আমার জন্য কঠিন ছিল। আশা ছিল, কিন্তু নিশ্চিত ছিলাম না। এ তালিকায় আমিসহ সবাই খুব ভালো অভিনয় করেছেন। নিজেদের সেরাটি উজাড় করে দিয়েছেন। সবাইকেই অভিনন্দন।’এদিকে আলিয়া জাতীয় পুরস্কার জেতার পর তাকে শুভেচ্ছা জানিয়েছেন শাশুড়ি মা নীতু কাপুর ও ননদ ঋদ্ধিমা কাপুর সাহানি। নীতু কাপুর বউমা আলিয়ার একটা ছবি পোস্ট করে তাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন। ইনস্টাস্টোরিতে লিখেছেন, ‘আলিয়া ভাট তোমার প্রথম জাতীয় পুরস্কারের জন্য ভীষণ ভীষণ গর্বিত, ঈশ্বর তোমাকে আশীর্বাদ করুন। তোমাকে ভালোবাসি’। শাশুড়ি মায়ের শুভেচ্ছাবার্তা শেয়ার করেছেন আলিয়া ভাট নিজেও। নীতু ছাড়াও আলিয়ার ননদ ঋদ্ধিমা কাপুর সাহানিও ভায়ের বউ এবং কৃতি দুজনকেই শুভেচ্ছা জানিয়েছেন। ঋদ্ধিমা লিখেছেন, ‘প্রিয় আলিয়া এবং কৃতি শ্যাননকে শুভেচ্ছা।’

  • ফখ|চখ
এই বিভাগের আরও খবর