chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অপুকে বুবলির বোনের গালি

সুপারস্টার শাকিব খানকে কেন্দ্র করে অপু বিশ্বাস ও শবনম বুবলীর ঝগড়াঝাটির কথা সবার জানা। বিষয়টি ধারাবাহিকভাবে চলছে। তারা একে অন্যকে আহত করতে শব্দ প্রয়োগে বাছ-বিচার করেন না। এবার এই কোন্দলে যুক্ত হলো নতুন এক নাম। তিনি বুবলীর বড় বোন কণ্ঠশিল্পী মিমি। 

একটি ভিডিওতে অপু বিশ্বাসকে নিয়ে বিভিন্ন ধরনের অপমানসূচক মন্তব্য করেছেন মিমি। টোকাইসহ বিভিন্ন শব্দ প্রয়োগের মাধ্যমে তাকে তুচ্ছ তাচ্ছিল্য করেছেন।

এতে নাখোশ অপুর ভক্তরা। তারা অপুকে নিয়ে মিমির এহেন কথাবার্তা মানতে পারছেন না। সেইসঙ্গে সাধারণ নেটাগরিকরাও অপু-বুবলীর মাঝে মিমির প্রবেশকে ভালোচোখে দেখছেন না। অনেকে মনে করছেন ইস্যুটি নিয়ে কথা বলে ভাইরাল হতে চান এই গায়িকা।

এদিকে কিছুদিন পরপরই নাজনীন মিমির হাতে রোস্টিংয়ের কবলে পড়ছেন অপু বিশ্বাস। তাকে ইঙ্গিত করে মিমির ভাষ্য, ‘অপু বিশ্বাস তো বুবলীর নাম নিয়ে ভাইরাল হচ্ছে।’ তবে মিমির এসব ভিডিও নিয়ে এখনও মুখ খুলেননি অপু। কোনো প্রকার মন্তব্য করেননি চিত্রনায়িকা শবনম বুবলীও।তবে অপু-বুবলী মন্তব্য না করলেও নেটাগরিকরা ছেড়ে কথা বলছেন না মিমিকে। দাবি করছেন, শাকিব-অপুর বিবাহিত সম্পর্ক না জানার কথা নয় এই গায়িকার। অনেকে প্রশ্ন তুলছেন-জানার পরও বোনকে কেন শাকিব সম্পর্কে সাবধান করেননি মিমি?

  • ফখ|চখ
এই বিভাগের আরও খবর