chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মধ্যরাতে চবি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

মধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে জড়ানো গ্রুপ দুটি হলো ভার্সিটি এক্সপ্রেস (ভিএক্স) ও চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার (সিএফসি)।

সোমবার (২৯ জানুয়ারি) রাত সাড়ে ১২টা থেকে সোয়া ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত ও সোহরাওয়ার্দী হলের সামনে দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া চলে।

জানা গেছে, ভিএক্স গ্রুপের কর্মী আলমাসকে একা পেয়ে মারধর করে সিএফসির নেতাকর্মীরা। পরে শাহ আমানত হলের সামনে সিএফসি এবং সোহরাওয়ার্দী হলের সামনে ভিএক্সের নেতাকর্মীরা অবস্থান নিয়ে সংঘর্ষে জড়ায়। এ সময়ে উভয় গ্রুপের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

ভিএক্সের নেতা এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, ‘চারুকলার ২০২০-২০২১ সেশনের দুইটি ছেলের মধ্যে ঝামেলা ছিল। সেটার সূত্র ধরে সিএফসির ছেলেটা আজকে আমাদের কর্মীকে চড়-থাপ্পড় মারে। এটা থেকেই ঝামেলার সূত্রপাত হয়েছে।’

সিএফসির নেতা এবং বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাদাফ খান বলেন, ‘বন্ধুদের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি হয়েছে, সেটা থেকেই ঝামেলা হয়েছে। ঝামেলা যাতে আর না বাড়ে সেজন্য আমরা সিনিয়ররা কথা বলে বিষয়টা সমাধান করেছি।’

সহকারী প্রক্টর অরূপ বড়ুয়া বলেন, ‘সিএফসি ও ভিএক্সের জুনিয়র কর্মীদের মধ্যে মারধরের ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আমরা যথাসময়ে এখানে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছি।’এ ঘটনায় তেমন কেউ আহত হয়নি বলে জানান তিনি।

 

 

 

 

তাসু/চখ

এই বিভাগের আরও খবর