chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খুলশী ও কর্ণফুলীতে মাদক কারবারি গ্রেফতার

চট্টগ্রামের খুলশী ও কর্ণফুলীতে ১ হাজার ৯৪০ পিস ইয়াবাসহ মো. শাকিল হোসেন (২৫) এবং মো. খোকন শেখ (৪৫) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (১৯ জানুয়ারি) নগরীর খুলশী এলাকায় অভিযান চালিয়ে শাকিলকে ও কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে খোকন শেখকে গ্রেফতার করা হয়।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের সহকারী পরিচালক সৌমেন মন্ডল এ তথ্য জানান।

গ্রেফতার শাকিল গাজীপুরের কালিয়াকৈর থানার বেগমপুর গ্রামের মো. আজিম উদ্দিনের ছেলে ও খোকন শেখ গাজীপু্র সিটি করপোরেশন এলাকার কাশিমপুর থানার এনায়েতপুর এলাকার মৃত হোসেন উদ্দিনের ছেলে।

সহকারী পরিচালক সৌমেন মন্ডল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার খুলশী এলাকায় অভিযান চালিয়ে ঢাকাগামী সৌদিয়া পরিবহনের একটি বাস থেকে শাকিল নামে একজনকে এবং কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক টোলপ্লাজা এলাকায় ঢাকাগামী এনা পরিবহনের আরেকটি বাস থেকে খোকন শেখ নামে আরেকজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১৯৪০ পিস ইয়ারা জব্দ করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে পৃথক থানায় মামলা হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর