chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামের গৃহবধূ ফরিদগঞ্জে খুন

চট্টগ্রামের গৃহবধু মমতাজ বেগম রিক্তারকে (৩৫) চাঁদপুরের ফরিদগঞ্জে গলা ও পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে। তার স্বামী চট্টগ্রামের বাসিন্দা ও দুবাই প্রবাসী।

বুধবার (১৭ জানুয়ারি) রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রিক্তা ওই এলাকার বেপারি বাড়ির মৃত এমদাদ উল্লাহর ছোট মেয়ে। তিনি গৃদকালিন্দিয়া বাজারের বধু বরণ বিউটি পার্লারের স্বত্বাধিকারী।

রিক্তার বোনের ছেলে বাপ্পী জানায়, রাতে সে বাড়ি ফিরে তার খালা রিক্তাকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। পরে ঘরের মেঝেতে রক্ত দেখতে পায়। পরে বাড়ির লোকজন এসে টয়লেটের ভেতরে কম্বল মোড়ানো অবস্থায় রক্তাক্ত মরদেহ খুঁজে পান।

স্থানীয় বাসিন্দা মাহফুজুর রহমান জুয়েল জানান, দশ বছর আগে চট্টগ্রামে রিক্তার বিয়ে হয়েছে। তার স্বামী রাকিবুল হাসান দুবাই প্রবাসী। গত দুই মাস আগে সে ছুটি কাটিয়ে আবার প্রবাসে পাড়ি দেন। তাদের কোনো সন্তান নেই।

হত্যাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনার জোর দাবি করেন ইউপি সদস্য হুমায়ূন কবির। তিনি জানান, রিক্তার তার চাচাতো বোন।

তবে রিক্তার মামা মো. আমিনুর রহিম পাটওয়ারী বলছেন, রিক্তার ভাই মালেক, ছেলে মেহেদী হাসান ও ভাবী শিউলি বেগম তাকে মেরে ফেলার হুমকি দিয়েছে। ১০/১২ দিন আগে রিক্তা তাকে বিষয়টি অবহিত করেছে। ভাগ্নিকে খুনের বিচার চান তিনি।

ফরিদগঞ্জ থানার তদন্ত (ওসি) প্রদীপ মন্ডল জানান, হত্যার বিষয়ে মাহফুজুর রহমান নামক ব্যক্তি জাতীয় জরুরি সেবা (৯৯৯) ফোন করে। তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে মমতাজ বেগম রিক্তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি তদন্ত সাপেক্ষে জড়িতদের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর