chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কলকাতায়ও সেরা অভিনেত্রী জয়া ও ফারিণ

ঢাক-ঢোল পিটিয়ে নয় ফারিণ সামনে আসন কাজ দিয়ে। একের পর এক ভালো কাজ দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এবার চমকটা দেশে ছাড়িয়ে বিশ্বের মাটিতে ছড়িয়েছে। টালিউডের সেরা তালিকা স্থান পেলেন এই অভিনেত্রী। তাছাড়া প্রতিবার জায়গা করে নেয়া অভিনেত্রী জয়া আহসান এবারও জিতে নিলেন মনোনয়ন।

‘আরও এক পৃথিবী’ সিনেমার মাধ্যমে টালিউডে আত্মপ্রকাশ করেন বাংলাদেশের তাসনিয়া ফারিণ। সিনেমাটি মুক্তি পায় ২০২৩ এর ৩ ফেব্রুয়ারি। এটিই তার কলকাতায় প্রথম সিনেমা। প্রথমেই ছক্কা মারলেন তিনি।
 সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন ফারিণ। ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত ‘সিনেমার সমাবর্তন’ অ্যাওয়ার্ডে সেরা প্রতিশ্রুতিশীল অভিনেত্রী বিভাগে (মোস্ট প্রমিজিং অ্যাকটর ফিমেল) জায়গা করে নিয়েছেন তিনি। একই বিভাগে ফারিণের সঙ্গে ‘দিলখুশ’ সিনেমার জন্য মনোনয়ন পেয়েছেন ঐশ্বরিয়া সেন।
 তাছাড়া কলকাতার বিনোদন জগতের অলিগলি চেনা জয়া আহসান পেলেন ‘অর্ধাঙ্গিনী’ সিনেমার জন্য সেরা সহশিল্পীর (নারী বিভাগে) পুরস্কার। গত বছর অতনু ঘোষের আলোচিত ‘বিনিসুতোয়’ সিনেমার জন্য সেরা অভিনেত্রী বিভাগে ডব্লিউবিএফজেএ পুরস্কার জিতে নেন জয়া আহসান।
ফখ|চখ
এই বিভাগের আরও খবর