chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাবার মৃত্যুর ১ মাস পর মায়ের মৃত্যু, ১ ঘন্টার মধ্যে মারা গেল ছেলেও

মাত্র ৫২ দিন আগে মারা গেছেন বাবা আবুল হাশেম (৮০)। তখন সবেমাত্র সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি থেকে দেশে এসেছিলেনরেজাউল করিম সন্তান মো. রেজাউল করিম (৩৫)।আসার পর থেকে মায়ের অসুস্থতায় সর্বক্ষণ পাশে ছিলো রেজাউল। নিজ হাতেই করতেন মায়ের সেবা।

কিন্তু সেই মায়েরও অসুস্থতা বেড়ে যাওয়ায় বুধবার (৩ জানুয়ারি) বিকেলেই তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে রাত ৯টার দিকে ইন্তেকাল করেন মা লায়লা বেগম (৭০)। মায়ের মৃত্যুর সংবাদে অসুস্থ হয়ে পড়েন সন্তান রেজাউল করিম। তাকেও স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হলে মায়ের মৃত্যুর এক ঘন্টার ব্যবধানে সেও মারা যায়।

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পূর্ব সৈয়দবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

রেজাউলের স্বজনরা জানান, বার্ধক্যজনিত রোগে রেজাউলের মাকে বুধবার বিকেলে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তিনি মারা যান। মুঠোফোনে মায়ের মৃত্যুর খবর পেয়ে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন রেজাউল।

তাঁকে রাঙ্গুনিয়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মরিয়মনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক হিরু বলেন, মা-ছেলের মৃত্যুর খবরে এলাকার সবাই শোকাহত। রেজাউলের দুই মেয়ে আছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল ১১টায় পাগলা মামার মাজার সংলগ্ন মাঠে মা ও ছেলের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

 

 

 

তাসু/চখ

এই বিভাগের আরও খবর